+

গোপালগঞ্জে শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান সবুজ আন্দোলনের

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ৬ ঘন্টা ৫০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 618
...

নিজস্ব প্রতিবেদক: 

বিশ্বে করোনাভাইরাসে মৃত্যুর মিছিল যেন থামবার নয়। প্রতিদিনই বাড়ছে মৃতের সংখ্যা। দিনের শেষে সব মিলিয়ে সেই সংখ্যা কয়েক হাজারে গিয়ে ঠেকছে। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, বিশ্বের ২১০টি দেশ ও অঞ্চলে করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৮৪ হাজার ২২৬।

দেশেও করোনা মহামারী আকারে রূপ নিচ্ছে। ঠিক তখন সারাদেশের ঘরবন্দি শ্রমজীবী ও দরিদ্র মানুষ চরম খাদ্য সংকটে দিনযাপন করছে। সারাদেশের এসব অসহায় মানুষদের প্রতিনিয়ত খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন সবুজ আন্দোলন। এরই ধারাবাহিকতায় গোপালগঞ্জ সবুজ আন্দোলন শাখার পক্ষ থেকে শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

২২ এপ্রিল বুধবার সবুজ আন্দোলন গোপালগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে শতাধিক পরিবারকে তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়। জেলার সমন্বয়কারী নাঈম খানের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের অর্থ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রানা। তার সহযোগিতায় এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা মূলত পরিবেশ নিয়ে কাজ করছি। কিন্তু করোনা ভাইরাস সারা পৃথিবী জুড়ে মহামারী আকার ধারন করায় আমরা সবুজ আন্দোলন দেশের এই ক্লান্তি লগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। সমাজের সকল বিত্তবান মানুষদেরও এগিয়ে আস উচিত। তারা একটু এগিয়ে আসলে দেশের জনগণকে খাবারের কষ্ট করতে হবে না।

এই ত্রাণ কার্যক্রমে সকল পরিবারকে ১৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল,লবন প্রদান করা হয়। যা এসব পরিবারের কয়েকদিনের খাদ্য নিশ্চিত করবে।

এ সময় আমেনা আক্তার এনা,বাবু চন্দ মজুমদার, ফাতেমা ইসলাম মিতু,মোঃ রফিকুল ইসলাম সহ সবুজ আন্দোলন গোপালগঞ্জ শাখা অন্যান্য স্বেচ্ছাসেবীগন উপস্থিত ছিলেন।

 

 

...
MD. BELAYET HOSSAIN(SJB:E002)
Mobile : 01914733000

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ