গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নওগাঁ মহাদেবপুরে মাদ্রাসার কেরানি কর্তৃক ৫ম শ্রেনীর কিশোরী ধর্ষনের শিকার

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ১০ ঘন্টা ৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 410
...

এ.বি.এম.হাবিব-
নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর ডাঙ্গাপাড়া দাখিল মাদ্রাসার অফিস সহকারি (কেরানী) কর্তৃক ৫ম শ্রেণীর ছাত্রী ১৩ বছরের কিশোরী ধর্ষনের শিকার হয়েছে।

গত (২আগষ্ট) নওগাঁর মহাদেবপুরে ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষক মোমেনুল ইসলাম মমো পলাতক রয়েছে। ধর্ষক মোমিনুল উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে।

মামলা সুত্রে ও স্থানীয়রা জানায়,
ধর্ষক মোমেনুল উক্ত কিশোরীকে মাদ্রাসায় প্রায়ই উত্ত্যক্ত করতো। গত (২আগস্ট) বেলা সাড়ে ১১টার সময় মাদ্রাসায় ওই কিশোরীর গালে হাত দিয়ে বলে, খুব সুন্দর লাগছে তাকে এবং শরীরের বিভিন্ন জায়গায় হাত দিয়ে উত্ত্যক্ত করতে শুরু করলে কিশোরী রাগ করে বই খাতা মাদ্রাসায় রেখেই বাড়িতে চলে যায়।

কিশোরীর দরিদ্র পিতা-মাতা ঢাকায় গার্মেন্টসে কাজ করেন। তাই কিশোরী জয়পুর ডাঙ্গাপাড়া পীরপুকুর গ্রামে তার দাদীর বাড়িতে থেকে ওই মাদ্রাসায় লেখাপড়া করে। তার দাদী জানান, ঘটনার দিন তিনি তার অসুস্থ মেয়ের বাড়ি গিয়েছিলেন।
ওই দিনই দুপুর ১টায় সময় মোমেনুল ওই ছাত্রীর বাড়িতে যায়। বাড়ীতে কিশোরীকে একা পেয়ে আবারও শরীরের বিভিন্ন জায়গায় হাত দিয়ে বিরক্ত করতে লাগলে, মেয়েটি বাড়ীর বাহিরে দৌড় দিতে লাগলেই, হাত চেপে ধরে ধর্ষক মোমেনুল। এরপর কিশোরীকে জাপটে ধরে পাজামা খুলে মুখ চেপে ধরে জোড়পূর্বক ধর্ষণ করে। এতে কিশোরীটি প্রায় সঙ্গাহীন হয়ে যায়।

স্থানীয়রা আরো জানায়, এই মোমেনুল এর আগে বহুবার ধর্ষনের জন্য স্থানীয় ভাবে বিচার,শালিশ, জরিমানা করা হয়েছে। সে ২০০০ সাল থেকে মাঝে মাঝে আশে-পাশে এলাকাসহ বিভিন্ন জায়গায় ধর্ষন করে থাকে, দু,চারটা মারধোর আর জরিমানার মাধ্যমে সকল জায়গা থেকে সে ছাড়া পেয়ে যায়।

উক্ত দাখিল মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাজেদুর বলেন, এখনও মোমেনুলের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি তবে শিগ্রই তার বিরুদ্ধে প্রতিষ্ঠানিক ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি মন্টু ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, এমন দুঃচরিত্র লোকের সঠিক বিচার যদি একটিবার হতো তাহলে বাঁকী সব কিশোরীরা তার হাত থেকে বেঁচে যেত। স্থানীয়রা এই ধর্ষকের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানায়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, এ ব্যাপারে নির্যাতিতা কিশোরী মা বাদী হয়ে বৃহস্পতিবার (১১ আগষ্ট) দিবাগত রাতে মহাদেবপুর থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। ধর্ষককে গ্রেফতার জোর প্রচেষ্টা চলছে বলে তিনি জানান।

...
A.b.m Habibur Rahman
01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ