গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নওগাঁর মান্দায় পর্ব-শত্রুতায় বাঁশ কর্তন করে বিক্রয়

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ১৪ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 395
...

নওগাঁ প্রতিনিধি-
নওগাঁ জেলার মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের সৈয়দপুরে পর্ব-শত্রুতায় প্রায় ২০/২৫টি বাঁশ কেটে বিক্রয়ের অভিযোগ উঠেছে।

গত (১০আগষ্ট) সকাল ৮টার সময় পারিবারিক কলহের জের ধরে গনেশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হানিফ উদ্দীন মন্ডলের বাঁশঝাড় থেকে প্রায় ২০/২৫ টি বাঁশ কেটে নিয়ে বিক্রয় করে দেয় খোদা বক্স মন্ডল,মহসীন, শাহরিন নান্টু, আব্দুল বারিক, আরিফ,আনিছারসহ অজ্ঞাত কয়েক জন।

সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হানিফ উদ্দীন মন্ডল জানান,এরা বহুদিন আগে থেকে চুরি,ছিনতাই থেকে শুরু করে বিভিন্ন ভাবে অত্যাচার করে আসছে। কয়েক মাস আগে আমাকে সহ আমার ছেলেদের সহ আত্নীয়দের নামে তারা মিথ্যা একটা চাঁদাবাজির মামলা দেয়, যাহা নওগাঁ জেলা পিবিআই সঠিক ভাবে তদন্ত করেন। যার কোন সত্যতা পাই নাই। কতবড় বড় খারাপ মানুষ হলে এভাবে বাবা,ছেলেদের আসামি করে চাঁদাবাজির মামলা দেয়,আমরা কি বাবা, ছেলে মিলে ওদের কাছে চাঁদাবাজি করবো? এতো কিছুর পরও আমি ঢাকাতে থাকার কারণে সেই সুযোগ নিয়ে তারা  অন্যায় ভাবে আমার বাঁশ ঝাড়ের বাঁশ গুলো নির্মম ভাবে কেটে বিক্রয় করেছে। তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানান।

এ বিষয়ে মোবাইল ফোনে খোদা বক্সের কাছে জানতে চাইলে সে জানায়, আমার বাঁশ ঝাড়ের বাঁশ আমি কেটেছি,এতে কারো কাছে পারমিশন নিতে হবে বলে আমি মনে করিনা। কতগুলো বাঁশ কেটেছেন জানতে চাইলে তিনি ২৬টি বাঁশ কেটে বিক্রয় করেছেন বলে জানান।

স্থানীয়রা জানায়, গত চেয়ারম্যান নির্বাচনের সময় থেকে এরা প্রকাশ্যে তার বিরোধিতা করে নানা রকম মিথ্যা গুজব ছড়ায় এবং সকল বিষয়ে প্রতিপক্ষের সহায়তায় মিথ্যা,বানোয়াট গল্প তৈরী করে তা ছড়িয়ে এলাকায় দেয়। নির্বাচনে কয়েকদিন আগ মুহুর্তে প্রতিপক্ষরা নিজেরা মারপিট করে কয়েকজনকে  আহত করে এবং পরিকল্পিত ভাবে একজনকে হত্যা করে, সাবেক চেয়ারম্যান ও তার ছেলেদের মিথ্যা মামলার আসামীও করা হয়। এই সব কিছুর বিষয়ে তারা প্রতিপক্ষকে সহযোগিতা ও কান-মন্তুর দিয়ে আসছে। নির্বাচনে পরাজিত করার পর থেকে উক্ত ব্যাক্তিরা তাকে এবং তার ছেলেদের বিভিন্ন ভাবে হুমকি,ধামকি দিয়ে আসছে। এর মধ্য কয়েক মাস আগে তার এক ছেলেকে রাস্তায় দেশীয় অস্ত্র ধরে টাকা ছিনতাই করে নিয়ে যায় পরবর্তীতে স্থানীয় ভাবে আপোষ-মিমাংসা করে দিলেও ছিনতাইকৃত টাকা দেবো,দিচ্ছি বলে এখনো ফেরত দেয় নাই। আবার গত কয়েকদিন আগে তার বাঁশ ঝাড় থেকে ২০/২৫ টি বাঁশ কেটে বিক্রয় করে দেয়। সাবেক এই চেয়ারম্যান অতিব ভদ্র,ভালো মানুষ হওয়ায় এ সব কিছু সহ্য করে যাচ্ছে।

...
A.b.m Habibur Rahman
01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ