গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নদী গর্ভে বিলিন হয়ে যাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন।

সরেজমিনবার্তা | নিউজ টি ২৮ দিন ১২ ঘন্টা ৪৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1290
...

নদী গর্ভে বিলিন হয়ে যাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন। তিনটি সংগঠন থেকে বিতরণ করা হয়, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মেঘনা তীরবর্তী গ্রামগুলোতে আবারও ভয়াবহ নদী ভাঙ্গন শুরু হয়েছে, গত শনিবার দুপুরে নবীনগর উপজেলার পশ্চিম ইউনিয়নের চিত্রী গ্রামের কান্দাপাড়া গ্রামে চোখের পলকে ৩০ টি বাড়ি ঘর ও ঘরের ভিতর থাকা ধান, চাউল,আসবাবপত্রসহ সকল মালামাল মেঘনার নদী গর্ভে বিলিন হয়ে গেছে।

চিত্রী গ্রামের নদী গর্ভে বিলিন হয়ে যাওয়া সকল পরিবারদেরকে খুঁজে বের করে তাদের মাঝে নগদ টাকা অনুদান, ঈদ সামগ্রী  সহ প্রত্যেকটি পরিবারকে ১ বস্তা করে চাউল বিতরণ করা হয়েছে। সংগঠনগুলোর নিজস্ব অর্থায়নে শুক্রবার বিকেল চারটা সময় চিত্রী গ্রামের নদী গর্ভে বিলিন হওয়া ভুক্তভোগী ঐ পরিবারগুলোর মাঝে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়। এসময় সংগঠনগুলার অনেকেই চিত্রী গ্রামের নদী গর্ভে বিলিন হওয়া এলাকা পরিদর্শন শেষে তাদের খোজঁখবর নেন।

মানুষ হয়ে নিজের এলাকার অসহায় মানুষগুলোকে দেখতে ছুটে এসেছি আমরা এবং এই পরিবারগুলোর মাঝে ঈদের আনন্দ কিছুটা হলেও ছড়িয়ে দিতে ঈদ উপহার হিসেবে আমরা নগদ টাকা অনুদান, ঈদ সামগ্রী বিতরণ সহ ১ বস্তা করে চাউল বিতরণ করেছি। এসময় এলাকার বিত্তবান দেরকে অনুরোধ করে বলবো সবাই যাতে যার যার অবস্থান থেকে সাধ্যমতো এই অসহায় পরিবারগুলোর পাশে সহযোগিতার হাত যেনো বাড়িয়ে দেন। ১) নবীনগর নামা গ্রুপের পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ করা হয় , ২)নবীনগর পৌরসভা 2 নং ওয়ার্ড মানব সেবা সংগঠন থেকে এক বস্তা করে চাউল ঈদ উপলক্ষে দেওয়া হয়,৩)সামাজিক বয়স ক্লাব এর পক্ষ থেকে ঈদ উপলক্ষে নগদ টাকা প্রদান করা হয়, ঈদ সামগ্রী পাওয়া মানুষজন জানান, আমাদেরকে যারা খোঁজ-খবর নেয়ার কথা ছিল, তারা খুঁজ খবর নেয়নি, আজকে এসে তিনটি সংগঠন থেকে  ঈদ সামগ্রী দিয়ে গেল, মহান আল্লাহ তাদের সহায় হোক। আমরা তার জন্য মন থেকে দোয়া করি। এবং সরকারের কাছে আমাদের অনুরোধ আমাদের ঘর বাড়ির ব্যবস্থা করে দিন। আমাদের সবকিছু নদীতে বিলীন হয়ে গেছে।

...
Shafiqul Islam
01957290502

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ