গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নওগাঁ-রাজশাহী মহাসড়কে মাটিবোঝায় ট্রাক্টরের কারণে সড়কদুর্ঘটনায় নিহত-৬

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১৫ ঘন্টা ৫৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 670
...

এ.বি.এম.হাবিব-
নওগাঁ রাজশাহী মহাসড়কের বাবলাতলি নামক স্থানে, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পাঁচ শিক্ষক ও সিএনজি চালকসহ ছয়জন নিহত হয়েছে।

শুক্রবার (২৪ জুন) সকাল সাড়ে ৭টার সময় নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের বাবলাতলীর মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, অবৈধভাবে পুকুর খননের মাটি বোঝায় ট্রাকক্টরের কারণে এ দুর্ঘটনা ঘটে। নওগাঁ-রাজশাহী মহাসড়কের পশ্চিম দিক থেকে সিএনজি আসছিলো এবং পুর্ব দিক থেকে একটি ফিড বোঝায় ট্রাক আসছিলো এমন সময় কোন দিকে না দেখে হঠাৎ করে অবৈধ পুকুর খননের মাটি বোঝায় ট্রাকক্টর মহাসড়কে উঠলে সিএনজি চালক ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ীটি উল্টে রাস্তার ডান দিকে চলে যায়,পুর্ব দিক থেকে আসা  ফিড বোঝায় ট্রাক ড্রাইভার ব্রেক করলেও নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি সহ রাস্তার দক্ষিনে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক সহ ৪জন শিক্ষক মারা যায় ওপর একজন শিক্ষিকাকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে তিনিও মারা যান।

নিহতরা হলেন-জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের সিএনজি চালক সেলিম রেজা (৪৫), পারুইল ইউনিয়নের বেলকা পুর হাই স্কুলের শিক্ষক মকবুল হোসেন (৫৮), রসুলপুর ইউনিয়নের পানিহারা হাইস্কুলের শিক্ষক দেলোয়ার হোসেন (৪৭), শ্রীমন্তপুর ইউনিয়নের রামপুরা দাখিল মাদ্রাসার শিক্ষক লেলিন সরকার (২৬), বাহাদুরপুর ইউনিয়নের গুজিশহর হাই স্কুলের শিক্ষিকা জান্নাতুন নেছা (৩৫)।

খবর পেয়ে জেলার দমকল বাহিনীসহ সদর থানার পুলিশও ট্রাফিক পুলিশ সেখানে উপস্থিত হয়ে লাশ গুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে নেন এবং খাদ থেকে ট্রাক ও সিএনজি উদ্ধার করেন।

এ বিষয়ে মাটি বহনকারী ট্রাক্টর ড্রাইভার পলাতক রয়েছে। মাটি কনট্রাকটর জাহাঙ্গীর আলমকে জিজ্ঞাসা করলে সে এ বিষয়ে কিছুই জানে না বলে এরিয়ে যায়।

স্থানীয়রা জানান, নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁর বলিহার ইউনিয়নে দীর্ঘদিন থেকে চলছে এই তান্ডব।প্রশাসনকে বার বার জানিয়ে কোন লাভই হয় না। ইতিপুর্বেও বহু দুর্ঘটনা ঘটেছে আহতও হয়েছে বহুজন। কি কারণে প্রশাসন এ বিষয়ে কথা শোনে না বা এ বিষয়টি সুরাহা করেন না, তা সবারই জানা থাকলেও কোন প্রমান না থাকায় কেহ মুখ খোলেন না।

এ বিষয়ে নওগাঁ সদর ইউএনও মির্জা ইমাম এর কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি জানান, মহাসড়ক ও ডাল রাস্তা একটু উঁচু নিচু হওয়ায় ট্রাক্টর ড্রাইভার দেখতে পায় নাই। ট্রাক্টর অবৈধ, পুকুর খনন অবৈধ, মাটি বহন অবৈধ, রাস্তায় ধুলো,বালি, রাস্তায় মাটি ফেলে ফেলে বৃষ্টিতে কাঁদা করা জন-দুর্ভোগে সৃষ্টি করেছে তারা, এতে কোন ব্যাবস্থা নেন না কেন সাংবাদিকের এমন প্রশ্নও তিনি এরিয়ে গিয়ে বলেন, বিষয়গুলো দেখবো। বিষয়গুলো দেখবো এমন কথা এর আগে বহুবার বলেও কোন প্রকার ব্যাবস্থা নেন নাই কেন এমন প্রশ্নে তিনি বলেন,সরকারী সাইলোর জায়গা ভরাটের কারণে তারা মাটি বহন করছে। মাটি ভরাটের বিষয়টিও জরুরী তবে জন-দুর্ভোগ করে নয় এবার বিষয়টি ভালোভাবে দেখবেন বলে জানান।

...
A.b.m Habibur Rahman
01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ