গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নওগাঁয় ছুটিতে পুলিশ সদস্য এসে মদ্যপান অবস্থায় ইউ,পি সদস্যকে মারপিটের অভিযোগ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৪ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 485
...

এ.বি.এম.হাবিব- নওগাঁ সদর উপজেলার তিলকপুর ইউনিয়নে মঙ্গলপুরের (পশু ডাক্তার) মোঃ ইউনুচ আলীর ছেলে পুলিশ সদস্য মোঃ সাব্বির হোসেন সাফি ফতেপুর বাজারে মদ্যপান অবস্থায় জনসুম্মূখে স্থানীয় ইউ'পি সদস্য মোঃ জগলু হোসাইন মিঠুকে কোমড়ে থাকা সরকারী বেল্ট দিয়ে এলোপাতারী ভাবে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ইতিপূর্বেও সে মদ্যপান অবস্থায় ৩টি ছেলেকে মারপিট করেছেছিলো বলে একাধিক স্থানীয়রা জানায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, পুলিশ সদস্য সাব্বির হোসেন সাফি ছুটিতে গ্রামের বাড়ীতে এসে প্রায় সময় নেশা ভাং করে স্থানীয় সব ছেলেদের ভয়ভীতি ও মারপিট করে। এ বিষয়গুলো নিয়ে স্থানীয় ইউ'পি সদস্য মোঃ জগলু হোসাইন মিঠুকে অভিযোগ করলে, মিঠু তাদেরকে বলে, এমন আচরন করলে পুলিশ সদস্যের চাকরী খেয়ে ফেলবে বলে জানায়। এ কথা সবার মুখে মুখে উঠলে, সে কথা পুলিশ সদস্যের কানে গেলে,সে আবারও মদ্যপান করে প্রথমে মোবাইলে ইউ,পি সদস্য কোথায় আছে জানতে চায় এবং তাকে বিভিন্ন ভাবে হুমকি দেয়। ইউপি সদস্য পরিষদে বিচারিক কাজ শেষ করে চেয়ারম্যানের মোটরসাইকেল যোগে ফতেপুর বাজারে পৌঁছালে পুলিশ সদস্যের বাবা ইউ'পি সদস্যকে ডেকে মাছবাজারের মধ্যে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকে পুলিশ সদস্য তার কোমড়ে থাকা সরকারী বেল্ট দিয়ে এলোপাতারী ভাবে মারতে শুরু করে। স্থানীয়রা জানায়, এ সময় তার মুখ থেকে বাংলা মদের গন্ধ বের হচ্ছিলো এবং খুব উত্তেজিত অবস্থায় থাকার কারণে তাকে আটকা যায় না। এরপর বাজারের লোকজন একত্রিত হয়ে এগিয়ে আসলে তারা বাবা-ছেলে দৌড়ে পালিয়ে যায়।

পুলিশ সদস্যর বাড়ীতে তার বক্তব্য নিতে গেলে সে বাড়ীতে নেই বলে তার বাবা জানায়।  সে এও বলে, বাজারে যে ঘটনা ঘটিয়েছে তার ছেলে, তা সত্য বলে স্বীকার করেন। এবং তার ছেলে বর্তমানে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানায় কর্মরত আছে বলেও জানান।

ভুক্তভুগি ইউ'পি মেম্বার জগলু হোসাইন মিঠু বলেন, তার সাথে বহু দিন থেকে সাফির সাথে কোন দেখা বা কথা হয় নাই। মানুষের মুখে কি শুনেছে, না শুনেছে তার বাবা আমাকে ডেকে এভাবে পরিকল্পনা করে, মদ্যপান অবস্থায় জনসম্মুখে সরকারী বেল্ট দিয়ে মারপিট করলো, তিনি বলেন, ঘটনার পরই তিনি সদর থানায় ফোন করেছিলেন এবং পুলিশ এসে বিষয়টি দেখে গেছেন। অসুস্থতার কারণে এখনো থানায় মামলা করেন নাই তবে তিনি সুষ্ঠ ও সঠিক বিচার চেয়ে মামলা করবেন বলে জানান।

এবিষয়েে ৪নং তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, তার মোটরসাইকেল যোগে মিঠু মেম্বার ফতেপুর বাজারে গিয়ে ছিলো কিন্তু সাফির বাবা ও সাফির এমন মতলব ছিলো তা কেহই অনুমান করতে পারে নাই। এবং একজন পুলিশ সদস্য হয়ে মদ্যপান অবস্থায় যাকে তাকে মারপিট করবে এটা মেনে নেওয়া অসম্ভব বলে জানান তিনি।  তিনি এর আইনগত বিচারের দাবী জানান।

...
A.b.m Habibur Rahman
01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ