গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

গাজীপুর মহানগর ২নং ওয়ার্ড বাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, কাউন্সিল আলহাজ্ব মন্তাজ উদ্দিন মন্ডল। 

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ৭ ঘন্টা ৫৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1120
...

স্টাফ রিপোর্টারঃ- মোঃ আলী সীমান্ত। 

ঈদ মানে আনন্দ, ঈদ মানেই খুশি, আর এই ঈদকে সামনে রেখে গাজীপুর মহানগর ২নং ওয়ার্ড এর কাউন্সিল আলহাজ্ব মন্তাজ উদ্দিন মন্ডল এরপক্ষ থেকে ২নং ওয়ার্ড বাসীকে ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় তিনি সারা বিশ্বের সকল মুসলিম জাতির মঙ্গল কামনা করেন, তিনি একটি শুভেচ্ছা বার্তায় গাজীপুর মহানগর সহ দেশ বাসীকে পবিত্র ঈদু-উল ফিতরের শুভেচ্ছা অভিনন্দন জানান।
কাউন্সিল আলহাজ্ব  মন্তাজ উদ্দিন মন্ডল সকল মুসলমানদের উদ্দেশ্য বলেন ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি, গত দুই বছর  ঈদ গুলোর সময় করোনার মরণ থাবায় আমরা কেউ আনন্দ করতে পারেনি। মহান আল্লাহর অশেষ রহমতে করোনার ভয়াবহতা থেকে আমরা কেটে উঠেছি।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কঠোর পদক্ষেপে আল্লাহর অশেষ রহমতে আমরা আজ সুস্থ থাকতে পেরেছি, আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং এই ঈদে সকলের মনে বয়ে আনুক অনাবিল আনন্দ উচ্ছ্বাস উদ্দীপনা এই দোয়া করছি ।
আসুন দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা মোতাবেক আমরা কাজ করি। এবং মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা সকলে কাজ করি,এবং নিজেদের মাঝে সুখী সুন্দর জীবন গড়ি।

তিনি আরও বলেন ঈদ কে সামনে রেখে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়, আপনারা গ্রামের বাড়িতে যাওয়ার সময় অবশ্যই সচেতনতা অবলম্বন করে গাড়ীতে উঠবেন কারণ একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না।
আপনারা যারা গ্রামের বাড়িতে যাবেন তারা অবশ্যই মনে রাখবেন বেশি তাড়াহুড়া করে গাড়িতে উঠবেন না, কাহারো দেওয়া কোন কিছু প্রাণ করবেন না।
সর্বশেষ সকলের ঈদ আনন্দ বয়ে আনুক অনাবিল শান্তি । সকল শ্রেনীর পেশার মানুষের মঙ্গল কামনা করে আমার অন্তরের অন্তস্তল থেকে জানাচ্ছি ঈদ মোবারক।

...
Mohammad Ali Simanto
01979601822

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ