+

সম্পর্ক

সরেজমিনবার্তা | নিউজ টি ২৮ দিন ৬ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 530
...


সম্পর্কে উত্থান পতন থাকবেই l কারো কথা বা ব্যবহার যেমন আপনার মন ছুঁয়ে যাবে আবার কারো রূঢ় আচরণে আপনি কষ্ট পাবেন এটাই স্বাভাবিক l যার সাথে আমাদের সবথেকে কাছের সম্পর্ক সাধারণত তার থেকেই আমরা কষ্ট বেশি পাই কারণ মানুষ প্রিয়জনের থেকে সবসময় ভালোবাসা আশা করে তাই সামান্য রূঢ় কথাই অনেক বড় মনে হয় l কারো কাছ থেকে কষ্ট পেলে দূরত্ব বাড়িয়ে দেয়া বা এড়িয়ে চলা কোনো সমাধান নয় l জীবনে চলতে গেলে কষ্টের  মুখোমুখি হতেই হবে কিন্তু কষ্ট দেয়া মানুষগুলোকে যদি আমরা এড়িয়েই যেতে থাকি তবে একসময় গিয়ে দেখবো পাশে চলার মতো কেউ নেই,যেটা কাম্য নয় l কারো থেকে কষ্ট পেলে একান্তে ভাবুন কেন তিনি এমন আচরণ করলেন আপনার সাথে,তার এরূপ ব্যবহারের জন্য কোনো ভাবে আপনি নিজে দ্বায়ী কিনা l যদি তাই হয় তবে ইগো ভুলে তারসাথে কথা বলে সমস্যা সমাধানের চেষ্টা করুন।  একা  থাকলে আমাদের মনে কষ্টের ভাবনাগুলোই বেশি ঘোরাফেরা করে তাই অবসর সময়গুলো বন্ধু বা পরিবারের সাথে কাটান l একান্তই একা থাকতে হলে ভালো গান শুনুন, তবে বিষাদের গান নয়। দিনকতক পরে যার সাথে সমস্যা হয়েছে তারসাথে অল্পবিস্তর যোগাযোগ তৈরী করুন,নয়তো দীর্ঘ সময় যোগাযোগ বিচ্ছিন্ন থাকলে ভবিষ্যতে কখনোই একে অপরের সাথে স্বাভাবিক হতে পারবেন না l সম্পর্ক ভালো হবার পরেও কখনো এই খারাপ সময়টা নিয়ে চর্চা করবেন না,মনে রাখবেন তিক্ততা শুধু তিক্ততারই জন্ম দেয়। 

পৃথিবীর শ্রেষ্ট সম্পর্ক বিশ্বাসের সম্পর্ক!!
কিছু সম্পর্ক থাকে যার কোন নাম নেই। রক্তের সম্পর্ক নয়, তবু রক্তের চেয়ে বেশীই বন্ধু মনে হয় ।
কাছের মানুষগুলোকে আপনি অনেক সময়ই আপনার ভেতরের কথা গুলো বলতে পারবেন না। কিন্তু নামহীন (মনের গভীর থেকে যাকে ব্ন্ধু ভাবা হয়) সম্পর্কের এই মানুষগুলোকে আপনি খুব সহজে আপনার কথাগুলো বলে দিতে পারবেন। অনেক সময় হয়তো তার চেয়ে ভাল আপনাকে কেউ বুঝবে না,  উপদেশ দেবে না। কিন্তু এই সম্পর্কের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে…আপনার সবকিছু জেনে কেউ হারিয়ে যাবে নয়তো কেউ কাছে আসতে চেষ্টা করবে, এবং ঠিক তখনি আপনি নামহীন সেই সম্পর্কটি হারিয়ে ফেলবেন…! আমার মতে, যার সম্পর্কে যত কম জানা যায়, সে ততোটাই ভালো মানুষ!! কি দরকার বেশী জেনে ফেলে সরে দাড়ানোর!!? থাক না কিছুটা অজানা, তবুও টিকে থাকুক এই নামহীন সম্পর্কটা! 
“কাউকে সারা জীবন কাছে পেতে চাও। তাহলে প্রেম দিয়ে নয় দুই দিনের় বন্ধুত্ব দিয়েও নয়!! তাকে নামহীন কোন বন্ধনে আগলে রেখো। কারন, প্রেম একদিন হারিয়ে যাবে বন্ধুরাও স্বার্থের টানে সরে দাড়াবে, কিন্তু, নামহীন এই সম্পর্কটা কোনদিন হারায় না।”  পৃথিবীর সবচেয়ে সুন্দর এই নামহীন সম্পর্কগুলো, কেউ একজন যখন হাত বাড়ায়, অপরজন প্রবল বিশ্বাসে হাতটি আকড়ে ধরে, এবং চলতে শুরু করে, কিন্তু কেউ ই কাউকে প্রশ্ন করেনা কি?? কোথায়?? আর কেনো?? কারন, বিশ্বাস যেখানে আকাশচুম্বী, স্বপ্ন যেখানে সত্য, সন্দেহ বা প্রশ্ন সেখানে পুরোটাই বেমানান!! বিশ্বাস মিশানো একটি সম্পর্কের চেয়ে আর কোন মধুর সম্পর্ক হয় না!!

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240
...
জুনে আউডির ৩ টি মডেল বাংলাদেশে আসছে

প্রয়োজনীয় সকল স্বাস্থ্যবিধি ও নিরাপদ সুরক্ষা ব্যবস্থা বিবেচনায় নিয়ে এ মাসেই ৩টি নতুন মডেল ২০২০ আউডি...

প্রকাশিত : Tuesday, 16 June 2020
...
প্রকৃত যৌনতা থেকে একেবারেই আলাদা পর্ন, বার্তা দিচ্ছেন পর্নস্টাররা

প্রকৃত যৌনতা থেকে একেবারেই আলাদা পর্ন, বার্তা দিচ্ছেন পর্নস্টাররা

প্রকাশিত : Tuesday, 16 June 2020
...
গরম পানি দিয়ে গোসল কি করোনা প্রতিরোধ করতে পারে

গরম পানি দিয়ে গোসল কি করোনা প্রতিরোধ করতে পারে

প্রকাশিত : Sunday, 14 June 2020
...
স্যানিটাইজার ব্যবহারের পর আগুনের কাছে গেলে কী হয়?

স্যানিটাইজার ব্যবহারের পর আগুনের কাছে গেলে কী হয়?

প্রকাশিত : Sunday, 14 June 2020
...
মাস্ক ব্যবহারের পর পরিষ্কার করবেন যেভাবে

মাস্ক ব্যবহারের পর পরিষ্কার করবেন যেভাবে

প্রকাশিত : Sunday, 14 June 2020

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ