গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ১২ ঘন্টা ১৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1195
...

বিশেষ প্রতিনিধি :  

সাংবাদিকদের প্রানের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা যার সৃষ্টি হয়েছিলো ৪৩ বছর পূর্বে। সংগঠনটি সুনামের সহিত সাংবাদিক কল্যানে কাজ করে যাচ্ছে সেই সাথে সাংবাদিকদের অধিকার আদায়ে মুখ্য ভুমিকা রেখে চলছে। সারা দেশে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন আছে এদের মধ্যে জাতীয় সাংবাদিক সংস্থা অতি পরিচিত একটি সংগঠন। সম্প্রতি সংগঠনটির ২০২২-২৩ এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয় এই কমিটিকে গতিশিল করতে ৫১ সদস্য বিশিষ্ঠ পুর্নাঙ্গ রুপ দিতেই কেন্দ্রীয় কমিটি বৈঠকে বসেন। ২৩ জানুয়ারী রবিবার বিকেলে ঢাকার বিজয় নগর কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বহী সদস্যগণ এক জরুরী সভার আয়োজন করে।

কেন্দ্রীয় কার্যনির্বাহীর চেয়ারম্যান লায়ন নুর ইসলামের সভপতিত্বে আরো উপস্থিত ছিলেন  বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতি আবুল বাশার মজুমদার, মহাসচিব ফারুক হোসেন, যুগ্ন মহাসচিব আলতাফ হোসেন ও সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু।  এ সয়ম লায়ন নুর ইসলাম বলেন, আগামী ১২ ফেব্রুয়ারী সংগঠনের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সরকারের বিধিনিষেধ বজাই রেখেই আমরা  সংগঠনের প্রতিষ্টা বার্ষিকী জাতীয় প্রেসক্লাবের ভি আইপি হর রুমে উদযাপন করবো।  এছারা আগামী ২ দিনের মধ্যে ৫১ বিশিষ্ঠ একটি শক্তিশালী কমিটি সকলকে উপহার দিবে। সংগঠনটি বিগতে দিনে অবহেলীত সাংবাদিকদের পাশে ছিলো ভবিষ্যতেও থাকবে।

সাংবাদিকদের অধিকার আদায়ে সরকারের কাছে যে দাবি দাওয়া পেশ করা এই আলোচনা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।  সিনিয়র সহ সভাপতি আবুল বাশার মজুমদার বলেন ,সংগঠনকে এগিয়ে নিতে যা কিছু করার প্রয়োজন আমরা একঝাক তরুন ও সিনিয়র সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করে যাবো। অবহেলীত সাংবাদিকদের অধিকার আদায়ে আমরা অবিচল হয়ে কাজ করে যাবো। বর্তমান মহাসচিব মোঃ ফারুক হোসেন বলেন, সংগঠন তার নিজস্ব গতিতে চলবে পাশপাশি সংগঠনকে শক্তিশালী করতে আমরা বদ্ধ পরিকর হয়ে কাজ করে যাবো। মহাসচিবের যে দায়িত্ব সে দায়িত্ব সাংবাদিকদের কল্যানে অবশ্যই ব্যায় করবো। তিনি আরো বলেন আগামী ১২ ফেব্রুয়ারী সংগঠনের ৪৩তম অভিষেক অনুষ্ঠান জাতীয় প্রেসক্লাবে  উদযাপন হবে।

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ