গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নওগাঁ রাণীনগরে দুর্নীতির অভিযোগে মাদ্রাসা শিক্ষক সাময়িক বরখাস্ত

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ১ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 735
...

হাবিব- নওগাঁর রাণীনগরে অনিয়ম, দুর্নীতি,
অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন অভিযোগে আল-আমিন দাখিল মাদ্রাসার জুনিয়র শিক্ষক ও মাদ্রাসার সাবেক ভারপ্রাপ্ত সুপার হারুনুর রশিদকে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

(১৬জানুয়ারি) রবিবার- ০০৫/২০২২ স্মারকে রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসার সুপারিটেনডেন্ট শরীফ উদ্দীন
মাযহারী স্বাক্ষরিত এক চিঠিতে হারুনুর রশিদকে সাময়িকভাবে বরখাস্ত করা
হয়।

সাময়িক বরখাস্তকৃত চিঠি সূত্রে জানা যায়, গত ২০১৬ ইং সালের ২৩ জুলাই হইতে ২০২০ সালের ২৫ অক্টোবর পর্যন্ত অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও মাদ্রাসায় ত্রাস সৃষ্টি করে জুনিয়র শিক্ষক হইতে ভারপ্রাপ্ত
সুপারের ক্ষমতা দখল, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের চাকুরী বিধি লংঘন ও ক্ষমতা অপব্যবহারের অভিযোগে শিক্ষক তাকে চাকুরী হইতে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
উক্ত মাদ্রাসার সুপারিটেনডেন্ট শরীফ উদ্দীন মাযহারী জানান, গত ১৫ জানুয়ারি মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। বরখাস্তের চিঠি মাদ্রাসার পিয়নের মাধ্যমে হারুনুর রশিদের কাছে পাঠানো হয়েছে।
এছাড়া ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছেও চিঠি প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসার সাময়িক বরখাস্তকৃত জুনিয়র শিক্ষক হারুনুর রশিদের সাথে কথা বললে তিনি বলেন, আমি এখনো জানিনা, চিঠিও পায় নাই। তিনি অসুস্থ এবং আগামী বৃহস্পতিবার পর্যন্ত ছুটিতে আছেন বলে জানান তিনি। রাণীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন বলেন, আল-আমিন দাখিল মাদ্রাসার জুনিয়র শিক্ষক হারুনুর রশিদকে সাময়িক বরখাস্ত করার বিষয়টি তিনি শুনেছেন এবং চিঠিও নাকি অফিসে পাঠিয়েছে বলে জানান।

...
A.b.m Habibur Rahman
01713667189

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ