গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

কসবায় প্রাণ কোম্পানির ডেলিভারিম্যানকে অপহরণের পর হত্যা, টাকা লুট

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ৪ ঘন্টা ১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 3490
...

সাইদুল ইসলাম 
কসবা(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক ডেলিভারিম্যানকে অপহরণের পর শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যার পর টাকা লুট করা হয়েছে। রবিবার (১৬ জানুয়ারি) সকালে উপজেলার কসবা-নয়নপুর সড়কের পশ্চিম পাশে আকছিনা গ্রামের ইটখোলার একটি নির্মাণাধীন ভবনের পাশে নিহত আসাদ মিয়ার (২৫) লাশ পাওয়া যায়।

নিহত আসাদ মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার কাজলা গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে। আসাদ মিয়া কসবা উপজেলার নতুন বাজারের প্রাণ আরএফএল এর ডিলার আলমাস ভ্যারাইটিজ স্টোরে বিগত ৫ বছর যাবত ডেলিভারিম্যানের চাকরি করে আসছিলেন। আসাদ মিয়ার স্ত্রী ও আদিবা নামে ১টি তিন বছরের মেয়ে রয়েছে। সে কসবা পৌর এলাকা সাহাপাড়ায় ৫ বছর যাবত পরিবার নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করে আসছে।

ডিলার, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আসাদ মিয়া গত শনিবার সকাল ৮টায় মালামাল ডেলিভারী দেওয়ার জন্য বের হন। বিকাল ৫টার দিকে সে ডেলিভারি ভ্যানসহ ড্রাইভারকে পাঠিয়ে দেয় এবং বলে যে কিছু কালেকশন বাকি আছে। কালেকশন করে কিছুক্ষণ পরে আসছি। সন্ধ্যা ৭টার পর থেকে তার সাথে আর যোগাযোগ করা যাচ্ছিল না। পরে রবিবার সকালে স্থানীয় লোকজন আকছিনা গ্রামের ইটখোলার নির্মাণাধীন ভবনের পাশে তার লাশ দেখতে পায়।

পুলিশ খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহতের লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ধারনা করছেন মাফলার দিয়ে গলায় পেচিয়ে শ্বাসরোধ করে ও মাথায় আঘাত করে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

নিহত আসাদ মিয়ার স্ত্রী ডলি আক্তার (২২) এর কান্না ও আহাজারিতে থানা চত্ত্বর ভারি হয়ে ওঠে। সে বারবার বিলাপ করে তার স্বামীর হত্যাকারীদের বিচার চান। সে বলে আমার একটি তিন বছরের মেয়ে রয়েছে। আমার মেয়ে এতিম হয়ে গেল। আমি আমার মেয়েকে নিয়ে এখন কোথায় যাব। সে বলেন তার স্বামী বিগত ৫ বছর যাবত আলমাস স্টোরের প্রাণ আরএফএল এর ডেলিভারিম্যানের চাকরি করে আসছে। গত শনিবার মাল ডেলিভারী করার পর বিকাল ৫টার দিকে ভ্যানড্রাইভারকে ডিলার পয়েন্টে পাঠিয়ে দোকানে টাকা ওঠানোর জন্য যায়। সন্ধ্যার পর থেকে তার সাথে কোন যোগাযোগ করতে পারছিলাম না। তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে রাত ৮টার দিকে থানায় জিডি করতে যাই।

আলমাস ভ্যারাইটিজ স্টোরের মালিক মো. দিদারুল আলম জানান, আমি প্রাণ আরএফএলের ডিলার। নিহত আসাদ মিয়া আমার নিকট বিগত ৫বছর যাবত ডেলিভারিম্যানের চাকরি করে আসছে। সে খুবই বিশ্বস্ততার সাথে আমার কাজ করত। সে গতকাল শনিবার সকালে মাল ডেলিভারির জন্য বেরিয়ে যায়। বিকাল ৫টার দিকে ভ্যান ড্রাইভারকে ডিলার পয়েন্টে পাঠিয়ে সে দোকানে কালেকশনের জন্য যায়। তার কাছে কালেকশনের ১ লক্ষ ২০ হাজার টাকা ছিল। আমি ধারনা করছি ওই টাকার লোভে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে হত্যা করেছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূইয়া জানান, স্থানীয় সূত্রে খবর পেয়ে উপজেলার কসবা-নয়নপুর সড়কের আকছিনা গ্রামের একটি ইটখোলার নির্মাণাধীন ভবনের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ধারণা করা হচ্ছে গলায় মাফলার পেচিয়ে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

...
Saidul Islam
01856277205

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ