গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নওগাঁয় নির্বাচনী পাল্টাপাল্টি মামলার আসামী, একপক্ষ আরেক পক্ষকে ধরে মারপিট ও হত্যার চেষ্টা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১৩ ঘন্টা ৫৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 750
...

হাবিবস্টাফরিপোর্টার-
নওগাঁর মান্দায় নিজেই আসামী হয়ে, বিপক্ষের আসামীদের দলবল নিয়ে হত্যার উদ্দেশ্যে ধাওয়া ও হামলা করে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।

গত ২৪ ডিসেম্বর শুক্রবার একই বাড়ীতে দাওয়াত খেতে গিয়েছে নৌকা প্রতিকের কর্মী সমর্থকরা ও বিএনপি সমর্থীত স্বতন্ত্র প্রার্থী সহ তার কর্মী সমর্থকরা। দাওয়াত খাওয়া শেষে বাড়ী ফেরার পথে বিএনপি সমর্থীত শফিকুল ইসলাম বাবুল চৌঃ সহ তার দলবল নিয়ে নৌকা সমর্থীত নেতাকর্মীদের উপর হামলা ও মারপিট করে, একটি মোটরসাইকেলও ভাংচুর করেছে।

স্থানীয়রা জানায়, গনেশপুর ফকির পাড়ায় বাবু মায়ের মায়ের মিলাদে স্থানীয় সকলকেই দাওয়াত করেন। সেখানে খাওয়া-দাওয়া শেষ করে সবাই যখন বাড়ী ফিরছিলো, তখন বিএনপি সমর্থীত শফিকুল ইসলাম বাবুল চৌঃ সহ,তার কর্মী সমর্থকদের নিয়ে রাস্তায় বেড়িগেট দিয়ে আওয়ামীলীগের কর্মী সমর্থকদের উপর হামলা চালায়।  তাদের হিংসাত্বক আক্রমনে ৫ জন গুরুত্ব আহত হয়।  তাদেরকে এলাকাবাসী আহত অবস্থায় উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন। আক্রমনের শিকার হাফিজ জানায়, শফিকুল ইসলাম বাবুল চৌঃ সহ তারা সকলেই ধাড়ালো হাঁসুয়া ও দেশীয় অস্ত্র,সস্ত্র নিয়ে তাকে ধাওয়া করলে, সে কিছু দুর যাওয়ার পর, হামলাকারীরা নিকটে পৌঁছেলে, সে মোটরসাইকেল ফেলে রেখে, অপরিচিত একজনের বাড়ীতে আশ্রয় নেয়। তাকে না পেয়ে, তার মোটরসাইকেল ভাংচুর ও মোটরসাইকেলে ছিট হাঁসুয়া দিয়ে কোপ মেরে কেটে দেয়। হাফিজ অভিযোগ করে জানায়, তারা যেভাবে তাকে আক্রমণ করেছে, সে ঐ বাড়ীতে আশ্রয় না নিলে তখনি তাকে কুপিয়ে হত্যা করতো।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর মান্দায় ইউ'পি নির্বাচনে
নওগাঁ জেলার মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আঃলীগের গুরুত্বর আহত হয় ৬জন,বিএনপি সমর্থীত স্বতন্ত্র প্রার্থীর আহত হয় ২জন। তার মধ্য ঘটনার ৮দিন পরে রানা নামের একজনের রহস্যজনক ভাবে হাসপাতালে মৃত্যু হয়। এই মৃত্যুকে নিয়ে স্থানীয়দের মাঝে নানান রকম বক্তব্য পাওয়া যায় এবং সকলেই ৮দিন পরে সুস্থ্য ছেলের কিভাবে মৃত্যু হয়েছে তার সঠিক তদন্তের দাবীও জানান। এনিয়ে দু,পক্ষের থেকে পাল্টা-পাল্টি মামলা হয়েছে মান্দা থানায়।

...
A.b.m Habibur Rahman

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ