গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

বাবা শামসুদ্দিন সরকারের ৮ম তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিধবা অসহায় গৃহহীন কে ঘর নির্মাণ পর চাবি হস্তান্তর করলেন আলহাজ্ব  কামরুল আহসান সরকার রাসেল।

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ১৭ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1010
...

 

বার্তা বাহকঃ- মোঃ আলী সীমান্ত। 

গাজীপুরের কাশিমপুরে ৪ নং ওয়ার্ডের ইব্রাহিম মার্কেট এলাকায় বসবাসরত অসহায় বিধবা শহরবানু তার প্রতিবন্ধী ছেলেকে নিয়ে মানবতার জীবনযাপন করতেন। একই ওয়ার্ডে বসবাসরত কাশিমপুর থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী সাইদুর রহমান অসহায় মহিলার বিস্তারিত গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল হাসান রাসেল সরকারকে জানালে তিনি তার জন্মদিন উপলক্ষে ও মুজিব শতবর্ষ দিবসে একটি ঘর নির্মাণের শুভ উদ্বোধন করেন। আজ তার বাবার ৮ম তম মৃত্যু দিবস উপলক্ষে বিধবা অসহায় মহিলা টির হাতে ঘরের চাবি তুলে দেন।
এ সময় তিনি বলেন, যুবলীগ শুধু রাজনৈতিক সংগঠন নয় এটি এখন মানবতা সংগঠনে পরিণত হয়েছে। সরকার কর্তৃক নির্ধারিত মুজিব শতবর্ষের সময় শেষ হলেও আমি আমার সামর্থমতো গৃহ নির্মাণের কাজ অব্যাহত রাখব। তিনি গাজীপুর সিটি কে একটি আধুনিক সিটিতে রুপান্তর করার পরিকল্পনা নিয়ে যুবলীগ কে কাজ করার অনুরোধ করেন। তিনি আরো বলেন যুবলীগে কোন চাঁদাবাজ, গাঁজাখোর, মদখোর, জুয়াড়ি, ধান্দাবাজ দের কোন স্হান নেই । এঘর টি নির্মাণ ও চাবি হস্তান্তরে সাইদুর রহমান এর অক্লান্ত পরিশ্রমের কথাও তিনি উল্লেখ করেন। অনুষ্ঠানে কাশিমপুর থানার সভাপতি পদপ্রার্থী খন্দকার মামুন রেজা বলেন আমাদের কাশিমপুর যুবলীগ হবে একটি মডেল,  যেটাকে অনুসরণ করবে অন্য থানার নেতারা। আমি আশা করি আলহাজ্ব কামরুল হাসান রাসেল সরকার ভাইয়ের নেতৃত্বে আমরা কাশিমপুর যুবলীগের নেতৃবৃন্দ মানুষের সেবা ও ভালোবাসা নিয়ে গাজীপুর মহানগর কাশিমপুর যুবলীগ কে একটি মানবতার ফেরিওয়ালা আধুনিক যুবলীগ হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। তিনি আগামী মেয়র নির্বাচনে আলহাজ্ব কামরুল হাসান সরকার রাসেল ভাই কে গাজীপুর মহানগরের মেয়র পদপ্রার্থী হিসাবে ঘোষণা করেন। তিনি সকলের নিকট রাসেল ভাইয়ের জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন   গাজীপুর ৪নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী আতাউর রহমান সহ কাশিমপুর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

...
Mohammad Ali Simanto

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ