গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত নিবন্ধন নাম্বার ৬৮

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা এখন রাজনৈতিক স্টানবাজি: শাজাহান খান

সরেজমিনবার্তা | নিউজ টি ২৪ দিন ২১ ঘন্টা ২১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 595
...

সাবেক নৌপরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আর বিদেশ নিয়ে চিকিৎসা করানো এখন বিএনপির রাজনৈতিক স্টানবাজি হয়েছে। প্রয়োজনে বিদেশ থেকে বিশেষজ্ঞ ডাক্তার এনে খালেদা জিয়ার চিকিৎসা করানোর সুযোগ দিবে সরকার। শুক্রবার সকালে ৩৫ লাখ টাকা ব্যয়ে এলজিইডির অর্থায়নে মাদারীপুর সদর উপজেলার দত্ত কেন্দুয়া ইউনিয়নের সমাদ্দার এলাকায় মুক্তিযুদ্ধের ঐতিহাসিক সংরক্ষণ ও স্মৃতিসৌধের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শাজাখান খান বলেন, বিদেশে নিয়ে চিকিৎসার বিষয়ে আবেদন দিয়েছে বিএনপি, সেই আবেদন আদালত যদি বিবেচনা করেন তাহলে তিনি মুক্তি পাবেন। লন্ডন ছাড়া চিকিৎসা হবে না, এটা ঠিক নয়। বিদেশে থেকে ডাক্তার এনেও চিকিৎসা করা সম্ভব। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চিকিৎসা বিদেশ থেকে ডাক্তার এনেও করানো হয়েছিল। বিদেশের ডাক্তার এনে যদি খালেদা জিয়ার চিকিৎসা করাতে চান, সেই সুযোগ সরকার দিবে।

আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান আরো বলেন, খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামী, আদালত তাকে সাজা দিয়েছে। তিনি বিদেশে যেতে পারবেন কিনা সেটা আইনগত ব্যাপার। সরকার যখন ক্ষমতায় থাকে তখন অনেককিছুরই দায়ভার সরকারকে নিতে হয়। কিন্তু সাজাপ্রাপ্ত আসামীর চিকিৎসার ব্যাপারে সরকার অনেক নমনীয়। খালেদা জিয়ার সাজা স্থগিত করে তাকে বাড়িতে থাকার সুযোগ করে দিয়েছে সরকার। তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের সুযোগ করে দিয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে হুশিয়াঁর করে শাজাহান খান বলেন, ১৩ বছর ধরে বিএনপি হুমকি দিয়ে আসছে। সরকার পতনের চেষ্টা করছে, সব চেষ্টাই ব্যর্থ। সৃষ্টিকর্তা সাথে থাকলে কাউকেই টেনেহিচড়ে নামানো যায়না। আওয়ামী লীগের শিকড় খুবই টেকসই, চাইলেই ছিঁড়ে ফেলা সম্ভব নয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার অধিদপ্তর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বাবলু আখতার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, খলিল বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খানসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ