+

উত্তরখান থানা ছাত্রলীগের কর্মকাণ্ডে অতিষ্ঠ তান্ডবে তোলপাড়!

সরেজমিনবার্তা | নিউজ টি ১৫ দিন ১২ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1180
...

 

আলাউদ্দিন, নিজস্ব প্রতিনিধি/

ঢাকা মহানগর উত্তরের উত্তরখান থানা ছাত্রলীগ
নেতাকর্মীদের দখল বাজি, চাঁদাবাজি, হুমকি ধামকি ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে মহড়া সহ নানা কর্মকাণ্ডে আলোচিত সমালোচিত হয়ে উঠছে।
কিছু ছাত্রলীগের নেতাকর্মীদের বেপরোয়া অপরাধ কর্মকাণ্ডে আওয়ামী লীগের শীর্ষ নেতারা অতিষ্ঠ বিচার শুনতে শুনতে জানান উত্তরখান থানা আওয়ামীলীগের সভাপতি কামাল। একসময় বিএনপির বিভিন্ন প্রোগ্রামে যাওয়া কর্মীরা এখন ছাত্রলীগের নেতা হয়েছে রাস্তায় রাস্তায় মোড়ে মোড়ে ব্যানার ফেস্টুন করে জানান দিচ্ছে এখন ছাত্রলীগ নেতা হিসেবে। 
উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি সহ আওয়ামী লীগের প্রভাবশালী নেতাদের ছবি দিয়ে ব্যানার ফেষ্টুন করে প্রচার চালাচ্ছে। 
উত্তরখান থানা ছাত্রলীগের আশ্রয়ে প্রশ্রয়ে মাদকদ্রব্য সেবনকারী, ব্যবসায়ী, চাঁদাবাজ, বখাটে যুবক, কিশোর গ্যাং সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িতরা সক্রিয় আছে। মোটরসাইকেল নিয়ে মাঝে মধ্যে মহড়া দিয়ে আতংকিত সৃষ্টি করে অনেকেই। 
উত্তরখান থানা পুলিশ প্রশাসনের লোকজনের কাছে অনেকেই অভিযোগ করেছে ও বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে তথ্য গুলো উঠে এসেছে। 
ছাত্রদল কর্মী ও বিএনপি পন্তি পরিবারের লোকজন এখন কৌশলে ছাত্রলীগের ব্যানারে ঢুকেই বেপরোয়া হয়ে উঠছে নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়ছে। 

দৈনিক যুগান্তর পত্রিকায় উত্তরখান, দক্ষিণখান, উত্তরা পূর্ব ও পশ্চিম এবং তুরাগ থানা এলাকার কিশোর গ্যাং এর অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়েছিল সেই তালিকায় অনেক ছাত্রলীগ নেতাকর্মী রয়েছে। সেই তালিকার তথ্য সুত্র ছিলো (ডিএমপি) পুলিশের তদন্তের রাজধানীর সকল থানা এলাকার। 
কিছুদিন আগে উত্তরখান থানা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে দক্ষিণখানের চালের আড়তে হামলা ও লুটপাট চালিয়েছে।
একটি ব্যবসা প্রতিষ্ঠানে সেই প্রতিষ্ঠানের ম্যানেজার শফিকুল ইসলাম (৩৭) ও কর্মচারী রাজু (২২) কে বেপরোয়া ভাবে অত্যাচার করার পরে ও মারধোর করে জখম করে রক্তাক্ত আহত তখন আশপাশের আতংক ছড়িয়ে পড়ে যায়। অনেকে উত্তরখান থানা ছাত্রলীগের নেতাকর্মীদের দেখে ভয়ে প্রতিবাদ করতে সাহস পাইনি।
গত (১০ অক্টোবর) বিকালে এই ঘটনা ঘটে।
উত্তরখান থানা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাদাত আহম্মেদ সাব্বির ও ৪৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নয়ন খান নেতৃত্বে অর্ধশতাধিক ছাত্রলীগ নেতাকর্মী ছিলো। 
উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের ও আশেপাশের লোকজন বলেন
তুচ্ছ ঘটনা সৃষ্টি করে হটাৎ সশস্ত্র মারমুখী হয়ে এসেই তান্ডব সৃষ্টি করে হৈচৈ হৈচৈ হুই-হুল্লা করে দেশীয় অস্ত্রশস্ত্র দেখিয়েছে প্রায় ৫০ জন ক্যাশ কাউন্টার থেকে 
প্রায় ১০ লাখ ৬৫ হাজার টাকা লুটে নেয় এবং ওই দিন রাতেই চাল ব্যবসায়ী মো. সৈয়দ আলী মাতুব্বরের ভাগিনা স্যানিটারি ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে দক্ষিণখান থানায় একটি মামলা করেন।
 আল মদিনা রাইস এজেন্সি নামে চালের আড়তের পাশে জাকির হোসেন এর (৩৭) স্যানিটারি দোকানে পানি তোলার চেকবল কিনতে যান রহমান ও তার ছেলে হাসিবুর রহমান এসময় কথা কাটাকাটি হয়। তখন দোকানদারকে এলাকা ছাড়া করার হুমকি দেন।
বিকালে সশস্ত্রধারী কিশোর গ্যাং কথিত বাহিনী নিয়ে এসে দোকানদার জাকির কে হত্যার উদ্দেশ্য খোঁজতে থাকে না পেয়ে তাঁর ভাগিনা রাকিবকে পেয়ে এ্যাটাক করে হুমকি ধামকি দেয়। কিছুখন পরে পাশের চালের আড়তটি জাকিরের মামার শুনতে পেয়ে সেখানে ঢুকে
 জাকির কোথায় আছে বলে বাজে আচরন করে হুমকি দিতে থাকে এক পর্যায়ে সাব্বির ও নয়ন মারধোর চালায়। চালের আড়তের ভিডিও ফুটেজে দেখা গেছে, সাব্বির-নয়ন ছাড়াও আব্দুর রহমান, তার তিন ছেলে হাসিবুর, আরিফ, প্রান্ত ও লিপু গাজী সাথে ছিলো।
 তারা চালের আড়তের ম্যানেজার শফিকুল ও কর্মচারীকে এলোপাতাড়ি আঘাত করে।
থামাতে এলে দোকান মালিকের ছেলে কামরুজ্জামানকেও স্টাম্প দিয়ে আঘাত করে।
স্থানীয় বাসিন্দারা জানান উত্তরখান থানা ছাত্রলীগের
রনি তাঁদের লালন পালন করেন বিভিন্ন ধরনের অপরাধের কাছ করান তাঁর বিনিময়ে ভাগযোগ করে নেন নানান সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে অপকর্ম করে সাব্বির-নয়নের কথিত বাহিনী।

...
MD. Alauddin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ