+

বাউফলে গৃহবধূর লাশ উদ্ধার

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ০ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 575
...

 বাউফল প্রতিনিধি :

পটুয়াখালীর বাউফলে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার সন্ধ্যায় পৌর শহরের ৭নং ওয়ার্ডের ভাড়াটিয়া বাসায় ওই ঘটনা ঘটেছে। 

জানা যায়, বাউফল সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের লিটন প্যাদার কন্যা লাকি আক্তার (২০) এর সাথে তিন বছর পূর্বে পৌর শহরের ৪নং ওয়ার্ডের মেহেদী হাসান তোহা’র সাথে বিয়ে হয়।     নিহত লাকি আক্তার এর মাহিন নামে দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে।  বিয়ের পর থেকেই যৌতুক দাবীতে স্বামী সংসারে বনিবনা না হওয়ার বাবা মো. লিটন হোসেন প‍্যাদার দেয়া খরচে পৌর শহরের ৭নং ওয়ার্ডের খলিল ব্যাপারীর ভাড়া বাসায় বসবাস করে আসছে। কলহপূর্ণ দাম্পত্য জীবনে দেড় বছর পূর্বে লাকি-তোহা দম্পত্তির ছেলে মাহিন ইসলাম জন্মগ্রহণ করে। রাজধানী ঢাকায় বেসরকারী ফার্মে চাকুরজীবী তোহা স্ত্রী-সন্তানের খোরপোষ ও খোঁজ খবর না রাখায় চলতি মাসের ১২ তারিখ স্ত্রী লাকি বাদি হয়ে পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে স্বামীকে প্রধান করে তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। এ ঘটনায় স্বামী তোহা রবিবার সন্ধ্যার পরে স্ত্রীর সাথে মোবাইলে কথা বলেন। এর অধাঘন্টার মধ্যে ভাড়াটিয়া বাসার সিলিংফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে লাকি। স্বজনরা দরজা ভেঙে লাকির ঝুলন্ত মরদেহ ও খাটে শোয়ানো শিশুপুত্র মাহিনকে উদ্ধার করে থানা পুলিশে খবর দেয়। বাউফল থানার ওসি মো. আল-মামুন জানান, লাকি আক্তারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

...
Md. Dulal Hossen

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ