+

দেশে মোবাইল-ইন্টারনেট এনেছেন বঙ্গবন্ধুকন্যা : মতিয়া চৌধুরী

সরেজমিনবার্তা | নিউজ টি ২৫ দিন ৪ ঘন্টা ৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 570
...

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের হাতে গড়া আওয়ামী লীগকে কাজে লাগিয়ে দেশ আজ দুর্বার গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ‍্যায় ময়মনসিংহ নগরীর জোবেদা কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ৯৬ এ বঙ্গবন্ধু কন্যা দেশে প্রথম মোবাইলফোন আনলেন ও ইন্টারনেট আনলেন। আজ খালেদা জিয়ার ছেলে তা ব্যবহার করছেন অপকর্মে। আর সরকার ব্যবহার করছে বাচ্চাদের শিক্ষার জন্য। করোনাকালীন ঘাটতি পূরণে শিক্ষা ক্ষেত্রে এই নেট কাজ করছে। ফলে সারা পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে উন্নয়নশীল দেশের কাতারে আজ বাংলাদেশ।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, করোনাকালে আওয়ামী লীগের মানবিক কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রমাণ হয়েছে আওয়ামী লীগ মানুষের কল্যানে রাজনীতি করে, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। জাতির পিতা আমাদের এগুলো শিখিয়ে দিয়ে গেছেন। তার আদর্শের সঙ্গেই আছে জনকল্যাণ, দেশের সমৃদ্ধি।

শিক্ষামন্ত্রী বলেন, দুর্নীতিতে চ্যাম্পিয়ন দল বিএনপি শুধুমাত্রা মিডিয়ার সামনে নিজেদের চেহারা দেখায়, মিথ্যাচার করে। তাদের রাজনীতি শেখাবে। আওয়ামী লীগ বারবার সংগ্রামের মাধ্যমে গণতন্ত্র সমুন্নত রেখেছে জনগণের কল্যাণে।

ডা. দীপু মনি বলেন, শুধুমাত্র কর্মসূচি কেন্দ্রীক কাজ করলেই হবে না। আওয়ামী লীগকে জনকল্যাণমুখী কাজ করতে হবে। নিয়মিত সভা-সমাবেশ করে ওর্য়াড কমিটি করতে হবে। সদস্য সংগ্রহের ক্ষেত্রে দলের ফরম ব্যবহার করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য এক। জাতির পিতা আমাদের একটি সুখী সমৃদ্ধ দেশ দিয়েছেন। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিচ্ছেন তারই লক্ষ্যে উন্নয়ন। সে ধারাবাহিকতায় বজায় রাখতে সংগঠনকে শক্তিশালী করতে হবে।  

তিনি বলেন, আমরা ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগকে শক্তিশালী করতে চাই। আপনারাই নেতা নির্বাচন করবেন। আপনারাই ওয়ার্ড কমিটি করবেন। আমরা শুধু আপনাদের সহায়তা করতে এসেছি। সবাই মিলে সঠিক কাজটি করতে পারলেই আওয়ামী লীগ সফল হবে।

এ সময় আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসিম কুমার উকিল বলেন, আমাদের আদর্শ হলো বঙ্গবন্ধুর আদর্শ, আমাদের চেতনা মুক্তিযুদ্ধের চেতনা, দেশ উন্নয়নে শেখ হাসিনার নির্দশনাকে বাস্তবায়ন করে আমরা এগিয়ে যাবো। এটাই হলো আমাদের উদ্দেশ্য। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সুশৃঙ্খল সংগঠনের বিকল্প নেই বলেও তিনি মন্তব্য করেন।

সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম।  

এ সময় মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং প্রমুখ। 

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ