+

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ চাঁদাবাজের শীর্ষে রয়েছেন সুমন মিয়া

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১৪ ঘন্টা ৫১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 605
...

 

আলাউদ্দিন ঃঃ চাঁদাবাজির কারণে অতিষ্ঠ হয়েছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের স্থান, যেখানে প্রতিনিয়ত বিভিন্ন কৌশলে প্রত্যেকটা গাড়ি থেকে চাঁদা আদায় করে তুলছে প্রভাবশালী ব্যক্তিদের ছত্রছায়ায় , ওই এলাকায় বর্তমানে সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে এলাকার চিহ্নিত ইয়াবা কারবারি মাদক ব্যবসায়ী সুমন মিয়া নামের এক ব্যক্তি । কথিত তিনি তার নামের আগে বসিয়ে দেখেছেন মটর চালক লীগ এর সাংগঠনিক সম্পাদক হিসেবে পরিচিতি পেয়েছেন,অথচ এই ধরনের কোনো বেনামী সংগঠনের নিবন্ধন নেই, শুধুমাত্র বড় বড় নেতাদের ছবির পোস্টার করে তারা আড়ালে, তার চলে অবৈধ ইয়াবা ব্যবসায়ী। এলাকার সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য আমরা অতিষ্ঠ হয়ে আছি কোনরকমে কেউ প্রতিবাদ করলে, তার বিরুদ্ধে দেয়া হয় একাধিক মিথ্যা মামলা। এলাকাবাসী আরো জানায়, মটর চালক লীগ নামে কোন সংগঠন নাই তারপরও এই সংগঠনকে নামে প্রত্যেকটি গাড়ি থেকে এলোপাতাড়িভাবে চাঁদা আদায় করছে ,যদি কেউ চাঁদা দিতে অস্বীকার করে, তাহলে তার ওপর নেমে আসে অত্যাচার ।  ব্যানারে বড় নেতাদের ছবি থাকার ফলে তার বিরুদ্ধেও কোন ব্যবস্থা নিতে পারছে না ।সম্প্রতি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ নারায়ণগঞ্জ এর প্রত্যেকটি গাড়ি থেকে অবৈধভাবে চালে  তার চাদা আধায়, যার নেই কোন বৈধতা নেই। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তার এই চাঁদার পিছনে রয়েছে বড় ধরনের ইয়াবা ব্যবসায়, এই জন্য এলাকাবাসীর একটাই দাবি অতি দ্রুত তাকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হোক যাতে করে এলাকার যুব সমাজ কার কিছু তার কারণে নষ্ট হয়ে যায় এবং এই ধরনের চাঁদাবাজি বন্ধ করার জন্য স্থানীয় প্রশাসনের সাহায্য কামনা করেন এলাকাবাসী সেইসাথে তারা আরো দাবি করেন ,এই মাদক সন্ত্রাসের বিরুদ্ধে মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে এখানকার যুবসমাজ ধ্বংসের দিকে চলে যাবে এজন্য সকলের একটাই দাবি যত দ্রুত সম্ভব তাকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হোক যাতে করে কোনো সন্ত্রাসী ইয়াবা ব্যবসায়ী চাঁদাবাজি প্রশাসনের অনুমতি ছাড়া কোনো ধরনের চাঁদাবাজি না করতে পারে । 

এই বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ মশিউর রহমান এর কাছে জানতে চাইলে তিনি জানান সুমনের বিরুদ্ধে এরকম তথ্য পেলে আমি তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব।

...
MD. Alauddin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ