+

৫ অক্টোবর থেকে খুলছে ঢাবির হল

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ৯ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 385
...

মহামারি করোনা ভাইরাসের কারণে ২০২০ সালের ১৮ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় বন্ধ হওয়ার ৫৬৬ দিন পর আগামী ৫ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খোলা হবে। ওইদিন সকাল ৮টা থেকে টিকা গ্রহণের কার্ড প্রদর্শন সাপেক্ষে শিক্ষার্থীরা হলে উঠতে পারবেন।

এর আগে আগামী ২৬ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার, বিজ্ঞান গ্রন্থাগার ও বিভাগীয় সেমিনার লাইব্রেরীসমূহ খুলে দেওয়া হবে। বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির এক সভায় এ সুপারিশ করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে সভায় বিভিন্ন হলের প্রাধ্যক্ষগণ উপস্থিত ছিলেন।

সভার সুপারিশের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও বিজয় একাত্তর হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আবদুল বাছির জানান, স্নাতক চতুর্থ বর্ষ এবং স্নাতকোত্তরের যেসব শিক্ষার্থী করোনাভাইরাসের অন্তত এক ডোজ টিকা নিয়েছেন এবং যাদের কাছে হলে থাকার বৈধ কাগজপত্র রয়েছে কেবলমাত্র তারাই হলে উঠতে পারবেন। এর বাইরে কাউকে হলে থাকতে দেওয়া হবে না। পরবর্তীতে রোডম্যাপ অনুযায়ী অন্যান্য বর্ষের শিক্ষার্থীদের হলে তোলা হবে।

অধ্যাপক বাছির জানান, আগামী ২৬ সেপ্টেম্বর থেকে এক ডোজ টিকা গ্রহণের সাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার, বিজ্ঞান গ্রন্থাগার ও বিভাগীয় সেমিনার লাইব্রেরিসমূহ শিক্ষার্থীদের অধ্যায়নের জন্য খুলে দেওয়া হবে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গ্রন্থাগার ব্যবহার করতে পারবে৷

টিকা গ্রহণ করতে অপারগ শিক্ষার্থীদের বিষয়ে তিনি জানান, যেসব শিক্ষার্থী টিকার জন্য রেজিস্ট্রেশন করেছেন কিন্তু টিকা গ্রহণ করতে পারেন নি তাদের জন্য বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে টিকা কেন্দ্র স্থাপনের জন্য সরকারের সাথে যোগাযোগ করা হচ্ছে। হয়তো অতি শীঘ্রই তাদের জন্যও একটি ব্যবস্থা গ্রহণ করা হতে পারে।

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ