+

ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গ্রাম পুলিশ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৫ দিন ২০ ঘন্টা ৫৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 740
...

বরিশাল ব্যুরো চীফ: বরিশালের আগৈলঝাড়ায় ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গ্রাম পুলিশ সদস্য। মঙ্গলবার রাতে নিহত গ্রাম পুলিশ সদস্যের লাশ উদ্ধার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ। প্রাথমিকভাবে থানায় অপমৃত্যু মামলা দায়ের করে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। থানার ওসি মো. গোলাম ছরোয়ার জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী ৬নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য চিত্ত রঞ্জন রায়ের ছেলে নকুল রায় (৩০) মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে নিজের বসত ঘরের আড়ার সাথে মায়ের কাপড় দিয়ে গলায় ফাঁস দেয়।

স্বজনরা নকুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বঠি দিয়ে কাপড় কেটে নামিয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডা. রাজু বিশ্বাস নকুলকে মৃত ঘোষণা করেণ। খবর পেয়ে রাতেই পুলিশ হাসপাতাল থেকে গ্রাম পুলিশ সদস্য নকুলের মরদেহ উদ্ধার করে বুধবার সকালে সুরাতালের জন্য বরিশাল শেবাচিম হাসপাতারের মর্গে প্রেরণ করেছে।

এঘটনায় নকুলের বড় ভাই গোকুল চন্দ্র রায় বাদী হয়ে বুধবার সকালে অপমৃত্যু মামলা দায়ের করেছেন, নং-৪ (৪.৮.২১)। ওসি গোলাম ছরোয়ার পরিবারের বরাত দিয়ে আরও বলেন, নকুল আয় উপার্জণের জন্য তেমন কোন কাজ কর্ম করতো না। নকুলের দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে এবং তার স্ত্রী সাত মাসের অন্তসত্বা অবস্থায় বাবার বাড়িতে অবস্থান করছে।

নবাগত সন্তানের জন্য তাকে আয় রোজগার বাড়াতে মা তাকে বকা-ঝকা করলে ঋণের দায়ে জর্জরিত নকুল অভিমান করে মায়ের কাপড় দিয়ে গলায় ফাঁস দেয়।

...
Sakib Reza

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ