+

লকডাউনের চতুর্থ দিনেও থেমে নেই প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কার্যক্রম

সরেজমিনবার্তা | নিউজ টি ৩০ দিন ১০ ঘন্টা ২৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1280
...

শরিফুল আলম ইমন: লকডাউনের চতুর্থ দিনেও থেমে নেই শরীয়তপুরের প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কার্যক্রম। আজ ২৬ জুলাই সোমবার সকাল থেকেই শরীয়তপুর সদরের বিভিন্ন স্থানে নজরদারি রেখেছেন শরীয়তপুর জেলা পুলিশ ও জেলা  প্রশাসন।

শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান ও শরীয়তপুর জেলা প্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান তাদের নিজ নেতৃত্বে শহরের চৌরঙ্গী মোড়, কোর্ট চত্বর, হাসপাতাল গেট, মনোহর বাজার মোড় এবং বিভিন্ন স্থানে বিশেষ নজরদারি জোড়ালো করেছেন ।

শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান জানান, সারা বাংলাদেশের ন্যায় শরীয়তপুরে ও বেড়ে চলছে করোনা ভাইরাস এর সংক্রমণ। মানুষকে বোঝানোর জন্য এবং জরুরী সেবা বিশেষ প্রয়োজন ছাড়া কাউকে চলাফেরা করতে দেয়া হচ্ছে  না। লকডাউনে গত তিন দিনের মত আজকে মানুষের চলাফেরা কম দেখা গিয়েছে।

শরীয়তপুরের জেলা প্রশাসন পুলিশ প্রশাসন সার্বক্ষণিক ভাবে দিনে এবং রাতে বিশেষ নজর রাখছে। তাই এই করানাকালীন সময়ে সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। মাস্ক ব্যবহার করুন স্যানিটাইজার ব্যবহার করুন সুস্থ থাকুন।

শরীয়তপুর জেলা প্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান জানান, ভোর ছয়টা থেকে রাত বারোটা পর্যন্ত আমাদের তিন জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ, শরীয়তপুর জেলা পুলিশ, র‍্যাব, বিজিবি,আনসার সবাইকে নিয়ে আমরা একসাথে লকডাউন কার্যকরে কাজ করতে মাঠে আছি। যারা অযথা বাইরে বের হচ্ছেন তাদের কাউকে ছাড় দেয়া হচ্ছে না। যারা আইন অমান্য করছেন তাদেরকে জরিমানার আওতায় আনা হচ্ছে। আগামী ৫ ই আগস্ট পর্যন্ত আমরা সবসময় মাঠে থাকবো করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে।

...
MD. SAIDUL ISLAM

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ