+

মুরাদনগরে ৩ যুবককে কুপিয়ে গুরুতর জখম

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১২ ঘন্টা ৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1235
...

কে এম শারফিন শাহ্ : মুরাদনগরে নৌকার বিপক্ষে প্রচারণার অভিযোগে ৩ যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা। উপজেলার বি চাপিতলা গ্রামের মসজিদ মার্কেটের সামনে শনিবার (১৭ জুলাই) রাতে খবির উদ্দিন, কবির উদ্দিন এবং লিটন মিয়াকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় রবিবার (১৮ জুলােই) বাঙ্গরা বাজার থানায় একটি মামলা হয়েছে। গত বছরের ডিসেম্বরে মুরাদনগর উপজেলা উত্তর রামচন্দ্র পুর ইউপি উপ-নির্বাচন অনুষ্ঠিত হয় ।

এতে নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী আবু বকরের পক্ষে কাজ করেন লিটন, খবির , কবির। এ নিয়ে তাদের সাথে সরকারদলীয় প্রার্থীর লোকজনের বিরোধ চলছিল।

ওই বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে পূর্ব পরিকল্পিতভাবে কামরুজ্জামান ভূঁইয়ার নেতৃত্বে , সাত্তার সুজন , অহিদ , রাসেল , শান্ত , হাবিব ভূঁইয়া রাজু , হান্নান ভূঁইয়া দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতরভাবে জখম করে ।

এসময় আশপাশের লোকজন শোর চিৎকার শুনে জখম হয় পড়ে থাকা দেরকে উদ্ধার করে মুরাদনগর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে । ওই অবস্থায় হাসপাতালে কর্মরত নির্ধারক ডাক্তার আহত রোগীদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন ।

 আহতদের মাঝে কবিরের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায় ।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ওই যুবকদের উপর হামলার খবর পাওয়ার সাথে সাথে তৎক্ষণাৎ ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে । অভিযুক্তদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে ।

...
K. M. Sharfin Shah

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ