+

বীরমুক্তিযোদ্ধা লোকমান কমান্ডারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ১৪ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1825
...

সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার বেতুয়া গ্রামের কৃতি সন্তান, ৭১ এর রণাঙ্গনের সম্মুখ যুদ্ধা, কাদেরিয়া বাহিনীর ১ নং কোম্পানি কমান্ডার, বঙ্গবন্ধু হত্যার  অন্যতম প্রতিবাদকারী আলহাজ্ব  লোকমান হোসেন কমান্ডারের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন, মরহুমের পবিত্র আত্মার মাগফেরাত কামনা শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন সহকর্মী,গুণগ্রাহী শুভানোধ‍্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ লোকমান হোসেন শুক্রবার (১৬ জুলাই) তার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। 

তিনি ব্যক্তি ও কর্মজীবনে অত্যন্ত সৎ, বিনয়ী ও পরোপকারী ছিলেন। তিনি পারিবারিক জীবনে তার সহধর্মিণী, তিন ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন কমান্ডার একজন প্রকৃত দেশপ্রেমিক ছিলেন,উনাদের মত প্রকৃত দেশপ্রেমিকদের কারণেই বাংলাদেশের জন্ম হয়েছে। মুক্তিযুদ্ধের রণাঙ্গনে সম্মুখ সমরে নেতৃত্ব দিয়েছেন। বঙ্গবন্ধু হত্যার অন্যতম প্রতিবাদকারী,প্রতিবাদ করতে গিয়ে ৭৫ থেকে ৭৯ সাল পর্যন্ত কারা নির্যাতিত হয়েছেন

বীর মুক্তিযোদ্ধা মোঃ লোকমান হোসেনকে শুক্রবার জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

...
Md. Nazmul Hasan

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ