+

নরসিংদীতে ৪জন করোনা রোগী শনাক্ত মানছেন না লকডাউন মোড়ে মোড়ে মানুষের অবাধবিচরন

সরেজমিনবার্তা | নিউজ টি ২৫ দিন ১০ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 280
...

নরসিংদীতে ৪জন করোনা রোগী শনাক্ত মানছেন না লকডাউন
               মোড়ে মোড়ে মানুষের অবাধবিচরন
নরসিংদী প্রতিনিধি :নরসিংদীতে ৪ জন করোনা রোগী শানাক্ত হয়েছে। আজ রবিবার নরসিংদী সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।
 নরসিংদী জেলায় ৪র্থ দিনের মতো  চলছে লকডাউন। কিন্তু লকাডউন মানছেন না সাধারন মানুষ। লকডাউন উপেক্ষা করে অলিগলি ও সড়কে ভীড় জামাচ্ছে লোকজন। সড়ক মহা-সড়কে চলছে রিক্সা,অটো রিক্সা ও প্রাইভেট যান বাহন। নানা অজুহাতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হর হামেশাই সাধারন মানুষ রাস্তা চলে আসছে।
করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি মোকাবেলা ও সুরক্ষার প্রয়োজনে ৯ এপ্রিল থেকে সকল জেলার সাথে এই জেলার যানবাহন ও সাধারণ মানুষের অবাধে প্রবেশ এবং বহিঃগমন ঠেকাতে এ জেলাকে অবরুদ্ধ (লকডাউন) করা হয়। জেলার অভ্যন্তরে করোনা প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন  এ সংক্রান্ত আদেশ জারী করেন।  
এদিকে লকডাউন ঘোষনার পর থেকে নরসিংদীর পৌর শহর থেকে শুরু করে বিভিন্ন উপজেলা গুলো ফাঁকা হয়ে গিয়েছিল। মানুষ জন ঘর অবস্থান করছির। কিন্তু রবিবার সকাল থেকেই পাল্টে যেতে থাকে নরসিংদী জেলা শহহরের চিত্র। সকাল ৭টার দিকে বাজারের অজুহাতে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে, ভেলানগর,বাসষ্ট্যান্ড,শাহেপ্রতাব সহ বিভিন্ন পাড়া মহল্লায় লোক সমাগম চোখে পড়েছে।
জনসমাগম দূর করতে শহরের প্রতিটি মোড়ে মোড়ে পুলিশের একাধিক টহল টিম কাজ করছে। কিন্তু পুলিশ চলে যাওয়ার পর পরই পুনরায় বের হয়ে আসছে মানুষ।
এদিকে মানুষের স্ব্যাস্থ্য সেবা নিশ্চিত করতে জেলা পুলিশ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের পক্ষ থেকে ভ্র্যাম্যমান মেডিক্যাল টিম  উদ্ধোধন করা হয়েছে।
মাহাবুবুর রহমান
নরসিংদী
১২-০৪-২০২০

 

 

...
MAHBUBUR RAHMAN(SJB:E024)
Mobile : 01821956515

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ