+

করোনা সংকট মোকাবেলায় অবকাঠামো সুবিধা প্রদানে গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর সাফল্য

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ০ ঘন্টা ৫০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 340
...

স্টাফ রিপোর্টারঃ গণপূর্ত অধিদপ্তর এর প্রধান প্রকৌশলী জনাব মোঃ আশরাফুল আলম এর নেতৃত্বে দুর্বার গতিতে দেশের উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন গণ পূর্তের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। কোভিড-19 করোনাভাইরাস মোকাবেলায় সরকারের গৃহীত পদক্ষেপ  সাধারণ ছুটি বাস্তবায়ন করেও তিনি থেমে থাকেননি। তিনি সংশ্লিষ্ট অন্যান্য প্রকৌশলী ও কর্মকর্তাসহ করোনার ৬৬ দিন সাধারণ ছুটি কালীন সময়ে প্রায় প্রতিদিনই অফিস ও সাইট পরিদর্শন করেছেন । দিয়েছেন সময়োপযোগী দিক নির্দেশনা ও করোনামুক্ত থেকে কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন সরকারী হাসপাতালে পিসিআর ল্যাব, করোনা ইউনিট, আইসলেশন ইউনিট ইত্যাদি প্রতিষ্ঠা সহ সার্বক্ষণিক বিদ্যুৎ, পানি সরবরাহ ব্যবস্থা নিশ্চিতকরণের কৌশল সমূহ। তিনি নিয়মিত ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রতিটি কাজের খোঁজ খবর নেওয়াসহ মাঠ পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের স্বাস্থ্য রক্ষার বিষয়েও দিয়েছেন দিক নির্দেশনা। যথা সময়ে সুচারুভাবে সমাপ্ত হয়েছে প্রতিটি কাজ যেমন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, সোহরাওয়ার্দি হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল, মুগদা হাসপাতাল,  নারায়ণগঞ্জ  ৩০০ বেড স্বাস্থ্য কমপ্লেক্স সহ সারা বাংলাদেশের সকল সরকারী হাসপাতালে করোনা চিকিৎসায় প্রয়োজনীয় অবকাঠামো সুবিধা। বিশেষভাবে উল্লেখযোগ্য হলো বিভিন্ন প্রতিকূল পরিবেশের মধ্যেও মাত্র তিন দিনের মধ্যে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে RT-PCR ল্যাব স্থাপনের মাধ্যমে অনন্য নজির স্থাপন।

এতে উত্তর অঞ্চলের ৮টি জেলার  মানুষের করোনা স্বাস্থ্যসেবা নিশ্চিত হওয়ায় রংপুর মেডিকেল কলেজ কর্তৃপক্ষ এক অভিনন্দন পত্রের মাধ্যমে ধন্যবাদ জ্ঞাপন করেন।

...
MD. SOHEL RANA(SJB:E106)
Mobile : 01711370852

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ