+

তরুণ সঙ্গীত শিল্পী আয়ান রহমান এর প্রথম মিউজিক'The king of astro'

সরেজমিনবার্তা | নিউজ টি ২৬ দিন ২২ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2515
...

তরুণ সঙ্গীত শিল্পী আয়ান রহমান এর প্রথম মিউজিক ‘The King of Astro’
 

বিনোদন রিপোর্টার ঃ
সঙ্গীত শিল্পী আয়ান রহমান 
দীর্ঘ বিরতির পর ‘The King of Astro’ শিরোনামের একটি  মিউজিক নিয়ে ফিরলেন তার শ্রোতাদের মাঝে গানটি এই শিল্পী তার ভেরিফাইড  ইউটিউব চ্যানেলে ‘Ayan Rahman’ প্রকাশিত করছেন।

এছাড়া তার আরো কিছু মিউজিক রয়েছে। যেমনঃ Feel of Love, The Nightlight, Circle of Death  এই গানগুলোর মাধ্যমে সঙ্গীতাঙ্গনে প্রবেশ করেন আয়ান রহমান । এছাড়া এবছর তার আরো  কয়েকটি ভিন্ন ধাঁচের গান ও মিউজিক আমাদের মাঝে উপহার দিয়ে আলোচনায় আসেন তিনি।

এরপর তার সঙ্গীত অঙ্গনে দ্রুততর পথ চলা । এই সময়ে নিজেকে তিনি তার গান ও মিউজিক  নিয়ে ব্যস্ত রেখেছেন, সঙ্গীতে নিজেকে অন্যরকমভাবে তৈরি করার জন্য লেগে থেকেছেন দিনের পর দিন।

তরুণ সঙ্গীতশিল্পী আয়ান রহমান জানান, এ বছর থেকে আবার সঙ্গীত জগতে নিয়মিত হব। ‘The King of Astro’ শিরোনামের মিউজিকটির মাধ্যমে আবার পথচলা শুরু করলাম। চলার পথে বাধা আসে। জীবনে আসবেই। এসব পার করে হলেও এগিয়ে যেতে হবে।

আয়ান রহমান আরও বলেন, আগের গানগুলোর মতো নতুন গানগুলি পাবেন অনলাইনের সকল প্লাটফর্মে। তবে ভ্যারিয়েশন হয়েছে মিউজিকে। তার আগের গানগুলো জনপ্রিয়তা পেলেও যুগোপযোগী কোনো ভিডিও ছিল না। শুরু থেকেই যত গান ও মিউজিক করেছি শ্রোতাদের চাহিদা অনুযায়ী সকল  মিউজিক ও গানের ভিডিওসহ প্রকাশ হবে বলেও জানিয়েছেন তিনি।

আয়ান রহমান কিছু শৈশব কেটেছে পিরোজপুরে । বর্তমানে তিনি ঢাকায় শহরে থাকেন। ইসলামী ব্যাংক ইনস্টিটিউট থেকে কম্পিউটার ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেছেন এই সঙ্গীত শিল্পী।


শৈশব থেকেই সংগীত চর্চা করতেন। কাজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি বলেন, শ্রোতাদের ভালো ভালো কাজ উপহার দেওয়াই আমার উদ্দেশ্য। এ জন্য তিনি সবসময় চেষ্টা করবেন নতুন রকমের সঙ্গীত শ্রোতাদের উপহার দিতে। সবগুলো গান তিনি নিজেই কথা ও সূর করেছেন বলে জানা গেছে।

...
Md Ripon Howlader

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ