+

শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রেরে ঈদ উপহার তুলে দিচ্ছেন ইউএনও রুহুল আমিন

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ০ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 3005
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল 
স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদফতর থেকে পাঠানো ঈদ পোসাক, উপহার ও ধর্মীয় শিক্ষা সহায়ক উপকরণ পেল ফরহাদাবাদ শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের ‍২শ’ এতিম শিশু।

গত সোমবার (৩ মে) বিকালে শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের মিলনায়তনে সীমিত পরিসরে উৎসবমুখর পরিবেশে এ অনুষ্ঠানের ঈদ উপহার বিতরণ করেন।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কেন্দ্র ব্যবস্থাপনা কমিটির সভাপতি, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ রুহুল আমীন। বিশেষ অতিথি ছিলেন ফরহাদাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. আলী আকবর এবং ফরহাদাবাদ জামে মসজিদের ইমাম মো. সরোয়ার ফরহাদ।

কেন্দ্রের উপপ্রকল্প পরিচালক জেসমিন আকতারের সভাপতিত্বে এবং আউটরিচ ওয়ার্কার বিপুল চন্দ্র পালের সঞ্চালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করে কেন্দ্রের শিশু জান্নাতুল ফেরদৌস। মো. রাকিবের সুমধুর কণ্ঠে ধ্বনিত হয় একটি ইসলামি সংগীত।

এরপরেই পবিত্র মাহে রমজান মাসের গুরুত্ব এবং আসন্ন পবিত্র ঈদুল ফিতরের মাহাত্ম্য ও চলমান বৈশ্বিক মহামারি করোনাকালে করণীয় বিষয়ে আলোচনা করেন অতিথিরা।  

এরপর কেন্দ্রের শিশুদের মাঝে ধর্মীয় শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে কোরআন শরিফ, জায়নামাজ, তসবিহ, হিজাব ও টুপি বিতরণ করেন অতিথিরা।

অনুষ্ঠানের শেষভাগে বৈশ্বিক মহামারী করোনার করাল গ্রাস থেকে মুক্তি লাভের জন্য মহান আল্লাহর করুণা লাভের প্রত্যাশায় ইমাম মোঃ সরোয়ার ফরহাদ এর পরিচালনায় দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। অতঃপর কেন্দ্রের শিশুদের নিয়ে উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রের নিজস্ব হেঁসেলে তৈরিকৃত মজাদার মেনুর সমাহারে ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর পরিচালিত শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রন সমাজের ঝুঁকিতে থাকা, বিপন্ন, পথ শিশুদের মূল স্রোত ধারায় ফিরিয়ে নেওয়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

...
Md. Asaduzzaman Shakil

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ