+

গোয়ালন্দ শিশু সংসদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ১৮ ঘন্টা ৪০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1232
...

গোয়ালন্দ শিশু সংসদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

শেখ মমিন,  রাজবাড়ী প্রতিনিধিঃ

করোনাভাইরাস সংক্রমন মোকাবিলায় কর্মহীন হয়ে গৃহবন্ধী হয়ে পড়েছে দেশের বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ। এমতাবস্থায় নিম্ন আয়ের শ্রমিক, দিনমজুর ও দরিদ্র জনগোষ্ঠীর স্বাভাবিক জীবন-যাপন করা কঠিন হয়ে পড়েছে।

এ সংকট মোকাবিলায় সরকারি সহযোগিতার পাশাপাশি খাদ্য সহায়তার  হাত বাড়িয়ে দিয়েছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার সামাজিক সংগঠন গোয়ালন্দ শিশু সংসদ। 

গত ০৮ এপ্রিল বুধবার বিকাল ০৫টায় সামাজিক দূরত্ব বজায় রেখে গোয়ালন্দ উপজেলার চারটি ইউনিয়ন ও পৌরশহরের ১৫০টি পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা প্রদান করে  সংগঠনটি।

এ খাদ্য সহায়তায় সার্বিকভাবে  সহযোগিতা করেছেনঃ গোয়ালন্দ শিশু সংসদের প্রতিষ্ঠাতা, মোঃ আমিনুল ইসলাম বুলবুল, শাহজাহান মোল্লা,  জাহিদুর রহমান,  হাসান আল মামুন, জাহিদ ফকির।

এ সময় গোয়ালন্দ শিশু সংসদের সাবেক চেয়ারম্যান, জহিরুল ইসলাম জানান, এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক উন্নয়ন ও সচেতনতামূলক কর্মকান্ড করে আসছে। তারই ধারাবাহিকতায় দেশের এই ক্রান্তি লগ্নে ভয়াবহ করোনায় আতঙ্কিত,কর্মহীন নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাড়িয়েছি। এবং সর্বদা পাশে থাকার চেষ্টা করবো

...
Sheikh Momin(SJB:E095)
Mobile : 01741794679

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ