+

করোনার দ্বিতীয় থাবায় কসবায় একজনের মৃত্যু। 

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ১৩ ঘন্টা ১৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2445
...

সাইদুল ইসলাম 

কসবা(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি 


ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় গত শুক্রবার (২ এপ্রিল) রাতে করোনায় আক্রান্ত হয়ে মো.রঙ্গু মিয়া (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। রঙ্গু মিয়া উপজেলা কসবা পশ্চিম ইউনিয়নের কালিয়ারা গ্রামের মৃত সুরত আলীর পুত্র। প্রশাসনের নির্দেশে গতকাল ভোরেই তাকে দাফন করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়; রঙ্গু মিয়ার শরীরের তাপমাত্রা আস্বাভাবিক বৃদ্ধি পেলে গত ৩০ মার্চ কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করান। নমুনা পরীক্ষায় তার পজেটিভ রিপোর্ট আসে। পজেটিভ আসার পর রঙ্গু মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা নিতে যান। চিকিৎসকগন তার শারীরিক অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করেন। ভয় পেয়ে তিনি ঢাকা না গিয়ে বাড়িতে চলে আসেন। পরে অসুস্থ অবস্থায় গত শুক্রবার রাত ১০ টায় নিজ বাড়িতে মারা যায়। ওই এলাকার স্বাস্থ্যকর্মী আশরাফ হোসেন বকুল করোনা আক্রান্ত হয়ে রঙ্গু মিয়ার মৃত্যুর খবরটি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অরূপ পালকে অবহিত করেন । তাকে দাফন করতে পরিবারের লোকজনের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৬টি পি.পি.ই পাঠানো হয়। বিষয়টি ডাঃ অরূপ পাল উপজেলা প্রশাসনকে অবহিত করলে প্রশাসনের নির্দেশে গতকাল শনিবার ভোর ৬টায় তাকে দাফন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অরূপ পাল বলেন; রঙ্গু মিয়ার পজেটিভ রিপোর্ট আসার পর তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা নিতে যাচ্ছেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে তিনি বাড়িতে চলে আসে। পরে ওই এলাকার এক স্বাস্থ্যকর্মী জানায় সে মারা গেছে। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা হয়। প্রশাসনের নির্দেশে তাকে তাড়াতাড়ী করে দাফন করা হয়। তার বাড়ির লোকজনকে কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়।

...
Saidul Islam(SJB:E407)
Mobile : 01856277205

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ