+

কোন গোষ্ঠীকে পিছিয়ে রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব নয় : খাদ্যমন্ত্রী

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ৯ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 650
...

 

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
কোন গোষ্ঠীকে পিছিয়ে রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব নয় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। তাই ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জীবন মান উন্নয়নে সরকার নিরলস কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার এই ক্ষুদ্র নৃগোষ্ঠীর কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আলাদা একটি সেল গঠন করেছে। যাতে করে তারা সুশিক্ষায় শিক্ষিত হতে পারে এবং তাদের জীবন মান উন্নয়ন হয়।
শুক্রবার (৫ মার্চ) বিকেলে নওগাঁর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থিক সামাজিক জীবন মানোন্নয়নের লক্ষ্যে ১৩০জন সুফলভোগীদের মাঝে উন্নতমানের বকনা গরু ও গো-খাদ্য উপকরন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা মানেই উন্নয়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রীদের হাতে বই তুলে দেওয়া, রাস্তা ঘাটের উন্নয়ন, স্বাস্থ্য খাতের উন্নয়ন, ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবন মান উন্নয়ন। দেশে যতদিন নৌকা আছে ততদিন উন্নয়ন আছে। আওয়ামী লীগ সরকার ২০০৮ সালে ক্ষমতায় আসার  পর থেকে জামায়াত-বিএনপি থেকে শুরু করে এমন কোন মানুষ নেই যারা প্রধানমন্ত্রীর সুবিধা পায় নাই। এদেশের সবাই সুবিধা পেয়েছে।
বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, দেশে যখন করোনা ভাইরাস দেখা দেয় তখন তারা বলেছিলো করোনায় না খেয়ে অনেক মানুষ মারা যাবে। কিন্তু প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে একটি মানুষ ও না খেয়ে মারা যায় নাই। এছাড়াও দেশে যখন ভ্যাকসিন আনা হবে তখনও তারা বলেছিলো এই ভ্যাকসিন নিলে মানুষ মারা যাবে কিন্তু এখনও একজন মানুষও মারা যায় নাই। তাই মন্ত্রী বিএনপি নেতাদের গোপনে ভ্যাকসিন না নিয়ে প্রকাশ্যে ভ্যাকসিন নেওয়াার আহবান জানান।
নিয়ামতপুর সরকারী মডের বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উন্নতমানের বকনা গরু ও গো-খাদ্য উপকরন বিতরন অনুষ্ঠানে উপ-সহকারী প্রকৌশলী বজলুর রশীদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা। এ সময়  উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন, নাদিরা বেগম, প্রকল্প পরিচালক ড. অসীম কুমার দাস, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ ইয়ামীন আলী, প্রাণী সম্পদ সম্প্রসারন কর্মকর্তা রতন কুমার কর্মকার, অফিসার ইচার্জ হুমায়ন কবীর, সদর  ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি ও  ইউনিয়ন চেয়ারম্যান  বজলুর রহমান নঈম, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য আবেদ হোসেন মিলন,  সকল ইউপি চেয়ারম্যান স্থানীয় প্রশাসন ও রাজনৈতিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

...
MD. Ruhul Amin SK(SJB:E409)
Mobile : 01745458382

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ