+

গঠনমূলক সমালোচনা করার আহবান মেয়র রেজাউল করিমের

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ২ ঘন্টা ৩৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 910
...

 

চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, সংবাদপত্র ও সাংবাদিকরা জাতির বিবেক। তাদের লেখনির মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের অসঙ্গতি তুলে ধরেন। আমি নতুন মেয়র হিসাবে দায়িত্ব নিয়েছি। দায়িত্ব পালন করে হয়তো ভুল হতে পারে, মানুষ মাত্র ভুল করে। তাই আমি আশা করবো আমার ভালো ও খারাপ কাজের সমালোচনা করে ভুল শুধরে দেওয়ার জন্য। গঠনমূলক সমালোচনা আমি পছন্দ করি। 

মঙ্গলবার ২ মার্চ সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে আয়োজিত "দৈনিক সময়ের আলো" পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

অনুষ্ঠানে সময়ের আলোকে শুভেচ্ছা জানিয়ে বক্তারা আশা প্রকাশ করে বলেন, সত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতির কাছে শীর্ষ দৈনিক হিসাবে প্রতিষ্ঠা পাবে। 

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে দিলরুবা খানমের সঞ্চলনায় এই বর্ষপূর্তির অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চসিকের সদ্য বিদায়ী প্রশাসক খোরশেদ আলম সুজন।

বিশেষ অতিথি  হিসাবে বক্তব্য রাখেন চট্টগ্রাম ওয়াসার এমডি প্রকৌশলী একেএম ফজলুল্লাহ, চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সাবেক চেয়ারম্যান নগর পরিকল্পনাবিদ প্রকৌশলী দেলোয়ার মজুমদার, জিপিএইচ ইস্পাত লিমিটেডের  মিডিয়া এডভাইজার অভিক ওসমান, সাবেক সিভিল সার্জন ডা. সরফরাজ খান চৌধুরী বাবুল, নগর আওয়ামী লীগ নেতা, ক্রীড়া সংগঠক লায়ন দিদারুল আলম চৌধুরী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম, বাংলাদেশ বিমানের সাবেক মহাব্যবস্থাপক এম এ ফারুক, চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাহী সদস্য মনজুর কাদের মনজু, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় নেতা মো. ইয়াছিন চৌধুরী,  দৈনিক নয়াবাংলার সম্পাদক জেড এম এনায়েতুল্লাহ হিরু, নির্বাহী সম্পাদক মনজুর এলাহী খোকন,  নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হাসান মাহমুদ শমসের, নবকল্লোল যুব সংঘের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ও উপদেষ্টা আবু ছালেহ সিদ্দিকী, চট্টগ্রাম বন্দরের বার্থ অপারেটর নুরুজ্জামান, অধ্যাপক ড. মাসুম চৌধুরী, তমিজ উদ্দিন চৌধুরী প্রমুখ।

এরআগে সময়ের আলোর বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম ব্যুরো প্রধান জসীম চৌধুরী সবুজের স্বাগত বক্তব্যে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর অতিথিদের সাথে  বর্ষপূর্তির কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। 

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ