+

নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের মতবিনিময় সভা রুপান্তরিত হয়েছে জনসভায়

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৯ ঘন্টা ৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 890
...

 

 

নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের মতবিনিময় সভা রুপান্তরিত হয়েছে জনসভায়


মোঃ আবদুল আজিজ নোয়াখালী জেলা প্রতিনিধি


গত ২২/০১/২০২১ ইং সোমবার নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ডে বিকেল ৩ ঘটিকায় সোনাপুর আহম্মদিয়া স্কুল মাঠে এক নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় ৮নং ওয়ার্ডের চার বার নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব মোঃ নাছিম উদ্দীন সুনামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী পৌরসভার জননন্দিত মেয়র ও মানবতার ফেরিওয়ালা জনাব আলহাজ্ব শহীদুল্লাহ্ খাঁন সোহেল।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক নাজমুল আলম মঞ্জু,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নূর আলম সিদ্দিকী রাজু, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফখরুদ্দিন আহমেদ,৭নং ওয়ার্ড কাউন্সিলর বদরুল হাসান বাবলু,৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃশামীম,সংরক্ষিত ৭,৮,৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদা ইয়াসমিন,সাবেক কমিশনার সেলিম,যুবলীগ নেতা ইকবাল করিম প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন,"আমি বিগত দিনের ন্যায় মানুষের দুর্দিনে কাজ করে যাবো। ৪ বছর ৯ মাস জনগনের চাহিদা পূরণ করতে নিরলসভাবে কাজ করে গেছি।প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি পৌরবাসীর জন্য আরো কাজ করে যাবো। আমি করনোকালীন মূহুর্তে ঘরে কোয়ারান্টাইনে না থেকে নির্ভয়ে রাস্তাঘাট,মাঠ-প্রান্তরে জনগণের দ্বারপ্রান্তে পৌঁছানোর চেষ্টা করেছি। আমার নেতা জননেতা ওবায়দুল কাদের ও শেখ হাসিনার নির্দেশে আমি আধুনিক সমাজব্যবস্থা ও আধুনিক পৌরসভা গড়তে চাই।যাতে কেউ নোয়াখালীকে নিয়ে কটুক্তি করার সুযোগ না পায়। আমি অর্থনৈতিকভাবে অবৈধ কোনো অর্থ উপার্জনের সুযোগ কোনো কাউন্সিলরকে দিই নাই। আমি জনগনের আমানত খিয়ানত করতে আসি নাই। মানুষকে ভালোবাসতে এসেছি"।

বিশাল জনসভায় তিনি আরো বলেন,মেয়র প্রার্থী হিসেবে নোয়াখালী পৌরসভাতে যতজনই প্রতিনিধিত্ব করতে চায় সবাই কোনো না কোনো ভাবে যোগ্যতাসম্পন্ন। তাই  জনগন এর মধ্য থেকে সেরা একজন প্রতিনিধিকে বেঁচে নিতে এবং যোগ্য নেতৃত্ব ও উন্নয়নের রুপকারকে নির্বাচিত করতে আহ্বান করেন।

 

...
Md. Abdul Azij(SJB:E592)
Mobile : 01812354815

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ