+

শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকার হাল ধরতে চান জিহাদ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৫ দিন ২৩ ঘন্টা ২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 965
...

রফিকুল ইসলাম :  

কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আজাদুর রহমান জিহাদ। 

তিনি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যায়নকালীন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির প্রতি আকৃষ্ট হয়েছিলেন। 
তিনি কুষ্টিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য এবং পরবর্তীতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি । অতঃপর তিনি পেশাগত জীবনে এলজিইডিতে প্রায় ১০ বছর সহকারী প্রকৌশলী হিসেবে কাজ করেন। চাকরি থেকে অব্যাহতি নিয়ে আবারও তিনি রাজনীতিতে সক্রিয় হন। এবার তিনি শিলাইদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। উক্ত কমিটি এখনো ঘোষিত হয়নি। 

তিনি একজন আওয়ামী পরিবারের সন্তান। তার বড় ভাই মাজেদুর রহমান শিলাইদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান। 

এলাকাবাসী জানান, এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এর প্রতি মানুষ কিছুটা হলেও আস্থা হারিয়েছে। কারণ সেবামূলক কার্যক্রমে চেয়ারম্যান এর বিরুদ্ধে দীর্ঘসুত্রিতার অভিযোগ করেছেন ইউনিয়নবাসী। তার বিরুদ্ধে বিভিন্নভাবে এলাকায়  আধিপত্য বিস্তারের অভিযোগ করেছেন ইউনিয়নবাসী। 
এ সমস্ত কারণে আমরা একজন  শিক্ষিত, ভদ্র ও আওয়ামী পরিবারের সন্তান। তার মত মানুষকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই । তারা আরও জানান, তার মত ভদ্র লোক পাওয়া বিরল। সে এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।                                   


শিলাইদহ ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আজাদুর রহমান জিহাদ বলেন, আমি ছাত্রলীগের রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি সেবার মানোন্নয়নে কাজ করতে চাই। আমি সমাজকে কলুষমুক্ত করতে চেয়ারম্যান হতে চাই। বিভিন্ন ভাতার কার্ড বিক্রি ও শালিসী বাণিজ্য বন্ধ করতে আমি চেয়ারম্যান হতে চাই। আমি এলাকাকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে চাই। আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে দলীয় মনোনয়ন প্রত্যাশী।  

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি । আমি যতটুকু পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি। আমি ব্যক্তিগতভাবে বেশ কিছু পরিবারকে ত্রাণ দিয়েছি। আমি সাধ্যমতো মানুষের সাহায্য ও সহযোগিতা করে থাকি। আমি আমার ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই এবং দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। 

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ