+

হাটহাজারী জন্মাষ্টমী উদযাপন পরিষদের অভিষেক, অনুষ্ঠানে সম্মাননা ও শীতবস্ত্র বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ১০ ঘন্টা ৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 465
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল
স্টাফ রিপোটারঃ

হাটহাজারী জন্মাষ্টমী উদযাপন পরিষদের অভিষেক, সম্মাননা ও শীতবস্ত্র অনুষ্ঠানে বক্তারা বলেছেন, ধর্ম মানুষকে একটি নিয়মের মধ্যে শৃংখলিত এবং মানুষের মাঝে কোমলতা সৃষ্টি করে যা মানুষকে মানুষের প্রতি বিনয়ী হওয়ার সুযোগ লাভ করে। এই শুদ্রতা সমাজের ভ্রাতৃত্ববোধ তৈরি করে। ফলে মানুষের সম্পর্কের দৃঢ়তা আরও শক্ত ও সুন্দর সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) সকালে হাটহাজারী বাজারস্থ সীতাকালী কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে পরিষদের সভাপতি কল্যাণ পালের সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক ছোটন দাশ এবং এড. কৃষ্ণ প্রসাদ নাথের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জন্মাষ্টমী উদযাপন পরিষদের প্রাক্তন সভাপতি ও রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত।

শ্রীমৎ উজ্জ্বল ব্রহ্মচারীর মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বাংলাদেশ জন্মাষ্টমী উদযাপন পরিষদের প্রাক্তন সাধারণ সম্পাদক এড. তপন কান্তি দাশ, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ জন্মাষ্টমী উদযাপন পরিষদের প্রাক্তন সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. চন্দন কুমার তালুকদার, মহান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গৌতম পালিত টিকলু, আলোকিত অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক উদয় সেন, বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী জন্মাষ্টমী উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা ড. শিপক নাথ ও প্রধান পৃষ্ঠপোষক লিটন মহাজন, সন্দ্বীপ উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সহ সভাপতি চন্দন মজুমদার, বিপ্লব দাশ।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডা: অসীম দাশগুপ্ত , আশীষ দে, তপন পাল, দীপেন দাশ, সাংবাদিক শ্যামল নাথ, কৃষ্ণপদ চৌধুরী, সাংবাদিক বাবলু দাশ, সাংবাদিক সুমন পল্লব, নীকু শীল, এড.সুমন কান্তি আচার্য্য, মুন্সী বিশ্বজিত দে, রাজীব সরকার, মহিলা সম্পাদিকা রিখা শর্মা, ডা. জগদীশ চক্রবর্তী, জনি বিশ্বাস, নটরাজ চৌধুরী, বিধান বণিক, রতন চৌধুরী, সনজিত দেব নাথ, সুমন মিত্র।

অনুষ্টানের শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করেন পরিষদের সহ সাংস্কৃতিক মিথুন দাশ। বিদায়ী পরিষদের সম্মানিত কর্মকর্তাদের ক্রেষ্ট দিয়ে সম্মাননাসহ শীতবস্ত্র বিতরণ করেন অতিথিবৃন্দ।

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ