+

মসজিদ-মাদ্রাসায় অনুদান আনুষ্ঠানিক ভাবে পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন -এমপি হাবিব হাসান

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ১২ ঘন্টা ৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 870
...

মোঃশাহজালাল জুয়েলঃ

ঢাকা ১৮ আসনের অন্তর্গত মোট ৫৪ টি মসজিদ এবং মাদ্রাসায় অনুদানের নগদ অর্থ যার পাওনা তার হাতে প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন  স্থানীয়  সংসদ সদস্য আলহাজ্ব মো: হাবিব হাসান।

গত রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে তুরাগের আহালিয়া এলাকায় এমপির নিজ বাসভবনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মসজিদের ইমাম এবং মাদ্রাসার প্রিন্সিপালের হাতে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর ২০২০-২০২১ অর্থ বছরের কর্মসূচির আওতায়  এ নগদ অর্থ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাবিব হাসান।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিম উদ্দিন।  

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ফয়েজ আহমেদ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমান, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ডি এম শামীম, সংরক্ষিত আসন ১৭ (সাধারণ ওয়ার্ড ৪৯,৫০,৫১) কাউন্সিলর জাকিয়া সুলতানা সহ  আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এবং স্থানীয় কাউন্সীলরবৃন্দ এবং বিভিন্ন মসজিদের ইমাম, বিভিন্ন মাদ্রাসার প্রিন্সিপাল ও আলেম-ওলামাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এমপি আলহাজ্ব মো: হাবিব হাসান বলেন- জনগনের টাকা, সরকারের বিভিন্ন তহবিলের টাকা আমি নিজ হাতে পাওনাদারের হাতে বুজিয়ে দিবো ,যতদিন আমার উপর দায়িত্ব থাকবে এর একটুও নরচর হবে না, আমি জনগনের সেবা করতে আসছি ,সরকারের টাকা ও জনগনের পাওনা টাকা মেরে খেতে জনগন আমায় নির্বাচিত করেনি। আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে।

 তিনি বলেন-মাননীয় প্রধানমন্ত্রীর একনিষ্ঠ নেতৃত্বে আমরা করেনাকে সহনীয় পর্যায়ে নিয়ে আসতে পেরেছি। তার নেতৃত্বে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু করতে পেরেছি। এজন্য মহান আল্লাহর কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি। আমি সবে মাত্র তিন মাস হলো দায়িত্ব পেয়েছি- এরইমধ্যে সরকারিভাবে যতটুকু অনুদান দেয়া হয়েছে তা দিয়েছি আমার পক্ষ থেকেও অনেক সাহায্য দেওয়ার চেষ্টা ।আপনারা ভালো থাকলেই আমি ভালো থাকবো।

 

...
Md. Shahjalal Jewel(SJB:E411)
Mobile : 01914877052

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ