+

লক্ষীছড়িতে মুজিব শতবর্ষ উপলক্ষে ২২গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পেলেন স্বপ্নের ঘর

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ২২ ঘন্টা ৪৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1260
...

 

 "মুজিব শতবর্ষের অঙিকার সারাদেশের গৃহহীন থাকবেনা কেউ আর" এই অঙ্গীকারকে  বাস্তবায়ন করতে  সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য স্বপ্নের ঘর তৈরি করা হয়েছে। সকল জেলা ও উপজেলা নির্মিত এসব ঘরের চাবি মননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা, আনুষ্ঠানিকভাবে  হস্তান্তর করেন। 

শনিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় সারাদেশে গণভবন থেকে ভার্চুয়াল কনফারেন্স’র মাধ্যমে এক যোগে সারাদেশে ৬৬ হাজার ১৮৯টি গৃহ হস্তান্তর কর্মসূচি উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই অংশ হিসেবে শনিবার (২৩ জানুয়ারী) সকালে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলাতে প্রথম ধাপে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ২২টি পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে ঘরের চাবি ও মালিকানা সনদ হস্তান্তর করেন লক্ষীছড়ি উপজেলা প্রশাসন।এছাড়া আরো ১০টি ঘরের কাজ চলমান রয়েছে। 
 
উপজেলা নির্বাহী অফিসার জনাব, ইয়াছিন শিমুল'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব, বাবুল চৌধুরী। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাহ হোসেন ব্যাপারী
বিশেষ অতিথি ছিলেন, লক্ষীছড়ি সদর ইউনিয়ন চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউনিয়ন চেয়ারম্যান ত্রিলন চাকমা, বর্মাছড়ি ইউনিয়ন চেয়ারম্যান হরি মোহন চাকমা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী নুরে আলম, সাংগঠনিক সম্পাদক তালাত মাহমদু শিশির, যুবলীগ সভাপতি আবুল কালাম সহ গৃহহীন উপকারভোগী অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপস্থিতি এসময় গৃহহীন উপকারভোগীরা বলেন সারা জীবনের চেষ্টায়ও যে মাথা গোজার ঠাঁই করতে পারেনি, প্রধানমন্ত্রীর সহায়তায় অনায়াসে সেই স্বপ্নের বসত ঘর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন গৃহহীন পরিবারেরা।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ