+

বালিয়াডাঙ্গীতে বেড়া দিয়ে রাস্তা বন্ধ দুর্ভোগে শতাধিক গ্রামবাসী

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ২৩ ঘন্টা ৪৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 710
...


মোঃ মোস্তাফিজুর রহমান বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: দীর্ঘ প্রায় শত বছরে পুরনো গ্রামীণ রাস্তায় জোরপূর্বক বাঁশের বেড়া দিয়েছে কয়েকজন প্রভাবশালী। এতে প্রায় ২০টি পরিবারের শতাধিক মানুষ চলাচল করতে পারছে না। এতে করে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে পরিবার গুলোর লোকজনকে। ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের বাদ মিছিল বাহিপাড়া গ্রামের এ ঘটনা ঘটে ।
স্থানীয় আলহাজ্ব নাজিম উদ্দিন মাস্টার, নইমুল ও রফিকুল ইসলামসহ অনেকেই বলেন, আমরা এই রেকর্ডিও রাস্তা দিয়ে প্রায় শত বছর যাবত চলাচল করে আসছি। বুধবার রাস্তার মালিকানা দাবী করা সাদেকুল ইসলাম, আলাল হোসেন, আব্দুর রহমান, ও নুর আলম বাঁশ দিয়ে বেড়া দিলে চলাচল বন্ধ করে দেয়। এতে জরুরি কাজে আমরা বের হতে পারছি না।
তারা আমাদের কোন কথাই শুনছে না। বর্তমানে আমাদেরকে অপর একটি গ্রাম দিয়ে ঘুরে যেতে হচ্ছে যা খুবই কষ্টকর। এই রাস্তা দিয়ে মাঠে যায় গ্রামের অনেক মানুষ। তারাও মাঠে যেতে পারছে না। বর্তমানে আমরা চরম দুর্ভোগের মধ্যে পরিবার নিয়ে বসবাস করছি। আমরা দ্রুত চলাচলের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
রাস্তা দখলকারি সাদেকুল ইসলাম বলেন, রাস্তার জায়গাটি আমাদের জমির মধ্যে পড়েছে তাই আমরা জায়গাটি বাঁশের বেড়া দিয়ে দখলে নিয়েছি। এতদিন যাবত আমরা রাস্তার জায়গা দিয়েছি, কিন্তু এখন আর দিবো না। 
পাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান বলেন, রাস্তায় বেড়া দিয়ে চলাচল বন্ধ করে ভোগান্তি করা বে-আইনি কাজ। আমি স্থানীয়দের সমস্যাটি সমাধান করার জন্য বলেছি। এতে আমার সহযোগিতা থাকবে। তবে বেড়া দিয়ে রাস্তা বন্ধ করার বিষয়টি খতিয়ে দেখছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জব্বার হোসেন বলেন, বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানাতে বলেছি। চেয়ারম্যান যদি বিষয়টি সমাধান করতে না পারে তাহলে আমার কাছে লিখিত অভিযোগ দিলে আমি বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

...
Md. Kudrat Ali(SJB:E515)
Mobile : 01718988252

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ