+

মহিপুর স্কুল ছাত্রী শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা অভিযোগ।।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১২ ঘন্টা ১৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1485
...

 মহিপুর থানা প্রতিনিধি।

মহিপুর থানাধীন লতাচাপলী ইউনিয়নের তাহেরপুর (দিয়ার আমখোলা) গ্রামে এক ৮ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গত ২২ ডিসেম্বর (মঙ্গলবার) ধূলাসার ইউনিয়নের আনোয়ার হোসেনের পুত্র মোঃ মঈনুদ্দিন (৩০) শশুড় বাড়ি বেড়াতে এসে প্রতিবেশী মৃত মোঃ মোসারেফ হোসেনের ৮ ম শ্রেনীতে পড়ুয়া মেয়েকে  ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ভুক্তভোগী স্কুল ছাত্রী জানায়, প্রতিবেশী মোঃ রাজ্জাক হোসেনের জামাতা মোঃ মইন উদ্দিন তাকে দীর্ঘদিন ধরে বিভিন্ন কু প্রস্তাব দিয়ে আসছে। গত ২২ শে ডিসেম্বর ( মঙ্গলবার) আনুমানিক দুপুর ১২ টা ৩০ মিনিটের দিকে মইন উদ্দিন জোর ঘরে প্রবেশ করে এবং ঘরে কেউ না থাকায় তার সাথে শাররীক সম্পর্ক করতে প্রস্তব দেয়, এই প্রস্তাবে তিরি রাজি না হলে জোর করে ধর্ষনের চেষ্টা করে। তাখন তার চিৎকার শুনে তার নানী মোসাঃ আনোয়ারা ও অন্যান্য প্রতিবেশীরা ঘটনা স্থলে উপস্থিত হয়। অভিযুক্ত মোঃ মাইন উদ্দিন ঘটনাস্থল হতে পালিয়ে যায়। এ ব্যাপারে গত ২২ শে ডিসেম্বর মহিপুর থানায় মোসাঃ আনোয়ারা (৫৫) বেগম বাদী একটি ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন। মোসাঃ আনোয়ারা বেগম জানান, ঘটনার পরপরই মহিপুর থানায় অভিযোগ দায়ের করা হলেও অপরাধীকে ধরতে পারচ্ছেনা পুলিশ। ইউ,পি সদস্য মোঃ হারুন মিমাংসার জন্য একাধিক বার চেষ্টা করেছেন বলে তিনি জানান। তিনি আরো বলেন, টাকা নিয়ে ফয়সালা হয়ে যাওয়ার হুমকি দিচ্ছে অভিযুক্তের শশুড় মোঃ রাজ্জাক হোসেন। তাই তিনি এবং তার নাতনী নিরাপত্তাহীন হয়ে পড়েছেন। ইউ,পি সদস্য হারুন এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি এবং অভিযুক্তর শশুড় মোঃ রাজ্জাক উক্ত অভিযোগ অস্বিকার করেন। অভিযুক্ত মোঃ মইন উদ্দনের সাথে তার ব্যাবহারিত মুঠোফোনে একাধিক বার  কথা বলার চেষ্টা করা হলে, তিনি নেই বলে সংযোগ কেটে দেওয়া হয়। মহিপুর থানার ভারপ্রাপ্ত  তদন্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানন, অভিযোগ ভিত্তিতে তদন্ত অব্যাহত রয়েছে। অপরাধ প্রমান হলে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

...
Arif Mahmud Sumon(SJB:E518)
Mobile : 01711583703

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ