+

'করোনা নিয়ে বিএনপির আন্দোলনের ইচ্ছা পূরণ হয়নি'

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ২২ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 560
...

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, করোনা নিয়ে বিএনপির আন্দোলনের ইচ্ছা পূরণ হয়নি। 

তথ্য মন্ত্রী বলেন, 'করোনা পরিস্থিতি নিয়ে বিএনপি আন্দোলন করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই ইচ্ছা পূরণ হয়নি। এখন তারা ভ্যাকসিন নিয়ে রাজনীতি করতে চায়। কিন্তু তাদের সেই আকঙ্খাও পূরণ হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যথাসময়ে ভ্যাকসিন নিয়ে আসার ব্যবস্থা করেছে।'

হাছান মাহমুদ বৃহস্পতিবার রাতে কক্সবাজারের রামুতে বঙ্গবন্ধু উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি মনে করেছিল করোনা আসার পর অনাহারে দেশে হাজার হাজার মানুষ মারা যাবে। বিএনপি আন্দোলনে নামবে। কিন্তু তাদের সেই ইচ্ছা পূরণ হয়নি। শেখ হাসিনার নেতৃত্বে সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে একজন লোকও অনাহারে মারা যায়নি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি এখন ভ্যাকসিন নিয়ে কথা বলছে। তারা প্রথমে বলেছে সরকার ভ্যাকসিন পাবে না। তাদের এই অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। এখন তারা বলছে ভ্যাকসিনের দাম বেশি। মন্ত্রী বলেন, ‘বিএনপি একের পর এক মিথ্যা কথা বলছে। আওয়ামী লীগ সরকারের উদ্যোগে সময় মতো মানুষ ভ্যাকসিন পাবে।’

‘যারা উন্নয়ন পছন্দ করে না তারা শুধু সরকারের সমালোচনা করে’ উল্লেখ করে ড. হাছান বলেন, ‘আজ উন্নয়নের জোয়ারে দেশ ভাসছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ বদলে যাচ্ছে। শেখ হাসিনার সরকার বয়স্ক ও বিধবা ভাতা চালু করেছে। মাতৃত্ব ভাতা চালু করেছে। এমনকি স্বামী পরিত্যক্তাদের জন্যও ভাতা চালু করেছে। এমন নজির ইউরোপ আমেরিকার মত উন্নত দেশেও নেই।’

তিনি বলেন, বাংলাদেশ আগে ছিল খাদ্য ঘাটতির দেশ। এখন খাদ্য উদ্বৃত্তের দেশ। আগে ছিল ‘বটমলেস বাস্কেট’। এখন ‘উপচেপড়া ঝুড়ির দেশ’। দেশের এই বদলে যাওয়া কোনো যাদু মন্ত্র বলে হয়নি। আওয়ামী লীগ সরকারের কারণে হয়েছে। শেখ হাসিনার সাহসী ও যাদুকরি নেতৃত্বের কারণে হয়েছে।

রামু খিজারি উচ্চ বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু উৎসবের চতুর্থ দিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল হক। এতে বিশেষ অতিথি ছিলেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ও স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

নুরুল ইসলাম সুজন বলেন, বিএনপির কথা ও কাজে মিল নেই। তারা শুধু মিথ্যা অভিযোগ করে সরকারের সমালোচনা করে। দেশের উন্নয়ন দেখে তাদের মাথা ঠিক নেই।

মন্ত্রী বলেন, সরকার দেশের প্রধান পর্যটন কেন্দ্র কক্সবাজারের উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। আগামী বছরের শেষ নাগাদ রেল লাইন নির্মাণ কাজ শেষ হবে। রাজধানী ঢাকা থেকে ট্রেনে চড়ে মানুষ কক্সবাজার ভ্রমণে আসতে পারবে। খবর বাসস'র।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ