+

সিংড়ায় গৃহবধূকে অচেতন করে ধর্ষণ,কবিরাজ আটক।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ০ ঘন্টা ৩৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 710
...

মোঃ জাহিদুল ইসলাম -স্টাফ রিপোর্টার: নাটোরের সিংড়ায় চিকিৎসার ফাঁদে ফেলে চেতনানাশক ঔষধ খাইয়ে এক গৃহবধূকে ধর্ষনের অভিযোগে নুরুজ্জামান (৩৫) নামের এক কবিরাজকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর শহরের সরকারপাড়া মহল্লা থেকে তাকে আটক করা হয়। আটক কবিরাজ সরকারপাড়ার শাজাহান আলীর ছেলে বলে জানা গেছে।

সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিতা গৃহবধূ (২৭) এর প্রায় ৯বছর পূর্বে সিংড়া পৌর শহরের পেট্রোবাংলা মহল্লায় বিয়ে হয়। বিয়ের দীর্ঘ দিন পেরিয়ে গেলেও তার কোন সন্তান না হওয়ায় স্থানীয়দের পরামর্শে গ্রাম্য কবিরাজ নুরুজ্জামান এর কাছে চিকিৎসা নিতে যান ওই গৃহবধূ। এই সুযোগে কবিরাজী চিকিৎসার কথা বলে গত ৫ই জানুয়ারি গৃহবধুকে ঔষধ দিয়ে অচেতন করে ধর্ষণ করে কথিত কবিরাজ নুরুজ্জামান। পরে কবিরাজ নুরুজ্জামানকে আটকে রাখা হলে মাত্র ১০হাজার টাকা জরিমানা করে বিষয়টি রাতারাতি ধামাচাপা দেয় স্থানীয় কয়েকজন যুবক। আর ছেড়ে দেয়া হয় কথিত কবিরাজকে। পরে ওই ধর্ষিতা ওই গৃহবধু সিংড়া থানায় মামলা দায়ের করেছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, এ বিষয়ে ধর্ষিতার পক্ষ থেকে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। বৃহস্পতিবার কথিত কবিরাজ নুরুজ্জামানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

...
Md. Zahidul Islam(SJB:E558)
Mobile : 01710796875

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ