+

পাটগ্রাম পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি সুইট

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ১৭ ঘন্টা ১০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1255
...

পাটগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হলেন রাশেদুল ইসলাম সুইট

হাসান জুয়েল

প্রতিবেদক - জাতীয় দৈনিক সরেজমিন বার্তা

সকল জল্পনা কল্পনা শেষে আসন্ন পাটগ্রাম পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হলেন রাশেদুল ইসলাম সুইট । কিছুক্ষণ আগে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চুড়ান্ত ভাবে মনোনীত করার ফলাফল প্রকাশিত করেন। বঙ্গবন্ধুর সৈনিক, ত্যাগী নেতা রাশেদুল ইসলাম সুইট পাটগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি।

উল্লেখ্য, চতুর্থ দফায় ৫৬টি পৌরসভার ভোট ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে দলীয় ভাবে পাটগ্রাম উপজেলা আওয়ামীগ থেকে ৭ জন মেয়র প্রার্থী নাম মনোনয়নের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়। কিন্তু সকলের সম্ভাব্য প্রার্থীতা পর্যালোচনা করে মনোনয়ন কমিটি থেকে রাশেদুল ইসলাম সুইটকে মনোনীত করা হয়েছে। তাকে মনোনীত হওয়ার খবর পাটগ্রামে পৌঁছালে তাকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দনের ঝড় বয়ে যায়। স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগ সহ সর্বস্তরের মানুষ তাকে অভিনন্দন জানিয়ে মিছিল করেছে। 

মুঠোফোনে সরেজমিন বার্তার এই প্রতিবেদককে রাশেদুল ইসলাম সুইট বলেন, বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনীত করে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। আমি স্থানীয় আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে মেয়র পদে নির্বাচন করবো। এ জন্য সকলের কাছে দোয়া চান তিনি। 

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ