+

(১-২-৩) নং মহিলা সংরক্ষিত ওয়ার্ডে দোয়া ও সমর্থন চান কাউন্সিলর পদপ্রার্থী কানন আহমেদ 

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ১১ ঘন্টা ১৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 640
...

রফিকুল ইসলাম : 
আগামী ১৬ই জানুয়ারী, ২০২১ইং কুষ্টিয়া পৌরসভা নির্বাচন  উপলক্ষে পৌরসভার (১-২-৩) নং মহিলা  সংরক্ষিত ওয়ার্ডে দোয়া ও সমর্থন চান কাউন্সিলর পদপ্রার্থী কানন আহমেদ । তিনি আনারস প্রতীক পেয়েছেন। 
১, ২ ও ৩ নং ওয়ার্ডের প্রতিটি জায়গায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় কাউন্সিলর পদপ্রার্থী কানন আহমেদ । তিনি ১, ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন। 


এলাকাবাসী বলেন, কাউন্সিলর পদপ্রার্থী কানন আহমেদ নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে সব সময় আমাদের পাশে থেকেছেন । করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক, দিন-মজুর ও গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন। অসহায়দের সাহায্য সহযোগিতায় অগ্রগামী থাকায় তাকে কুষ্টিয়া পৌরসভার (১-২-৩) নং মহিলা  সংরক্ষিত ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই। 

(১-২-৩) নং মহিলা  সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী কানন আহমেদ বলেন, আমি সব সময় মানুষের পাশে থেকে জনগণকে নিয়ে কাজ করছি । আমার এই ওয়ার্ডের উন্নয়নমূলক কাজসহ মানুষের সেবা করতে সবাইকে পাশে থাকার আহবান জানাচ্ছি । আমি এ পর্যন্ত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র, গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য-সহযোগিতা করে আসছি এবং ভবিষ্যতেও করব। আমি জনগণের সেবায় নিয়োজিত থেকেছি বিধায় জনগণ আমাকে ভালবাসে । আমার উপর দায়িত্ব অর্পিত হলে আমি সঠিকভাবে পালন করব এবং জনসেবায় নিজেকে নিয়োজিত রাখব । আমি জনগণের কল্যাণে আমার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড ভূমিকা রাখতে চাই । 

আমি কাউন্সিলর না হয়েও মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতে কাউন্সিলর নির্বাচিত হলে এই সেবা করার সুযোগ আরও বেশী পাব। আর এজন্যেই আমি কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ১. ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই।

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ