+

২ নং ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান সমাজসেবক আয়ুব হোসেন  

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ৭ ঘন্টা ১৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 600
...

রফিকুল ইসলাম : 
আগামী ১৬ ই জানুয়ারী,২০২১ ইং কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হয়েছেন মুজিব আদর্শের সৈনিক, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ও থানাপাড়া ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক সমাজসেবক মোঃ আয়ুব হোসেন। এবার তিনি প্রতীক পেয়েছেন টেবিল ল্যাম্প। গতবারও তিনি নির্বাচন করে ২য় হয়েছিলেন বলে জানা গেছে। দল-মত নির্বিশেষে সকলকে সাথে করে কুষ্টিয়া  পৌরসভার ২ নং ওয়ার্ডকে একটি মডেল ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ২নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন এবং টেবিল ল্যাম্প প্রতীকে ভোট চেয়েছেন। 

তিনি ২ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন। দীর্ঘদিন ২ নং ওয়ার্ডের প্রতিটি পরিবারের সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে থাকা মুজিব আদর্শের সৈনিক ও সমাজসেবক মোঃ আয়ুব হোসেন।  

 
২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আয়ুব হোসেন বলেন, করোনাকালীন সময়ে আমি জনসচেতনতায় কাজ করাসহ আমার ওয়ার্ডের কমপক্ষে (২৫০-৩০০) পরিবারের নিকট ত্রাণ পৌঁছে দিয়েছি। আমি ১০০জন রিক্সাচালককে নগদ টাকা দিয়েছি। আমার সাধ্যমত আমার ওয়ার্ডবাসীকে সহায়তা করার চেষ্টা করেছি এবং আগামীতে করব। 
আমি থানাপাড়া ঈদগাহ এর ব্যাপক উন্নয়ন করেছি এবং আগামীতে করব। 
আমি নির্বাচিত হলে ২ নং ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ভূমিকা পালন করব। ২ নং ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করে দল-মত নির্বিশেষে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অংশ হিসেবে একটি সুন্দর ও বাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলব । এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা দূরীকরণ ও সড়কের বাতিসহ এলাকার উন্নয়ন করব। সুবিধাবঞ্চিত গরীব-অসহায় এর নিকট সরকারী সুযোগ-সুবিধা দোড়গোড়ায় পৌঁছে দেব । এজন্য আমি ২ নং ওয়ার্ডের সকলের কাছে দোয়া ও সমর্থন চাই ।

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ