+

কুয়াকাটা আবাসিক হোটেলে পর্যটক যুবতীকে গনধর্ষনঃ আটক ৩।।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ২৩ ঘন্টা ৪৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1590
...

মহিপুর থানা প্রতিনিধি।

পর্যটনকেন্দ্র কুয়াকাটায় প্রেমের ফাঁদে বেড়াতে এসে আবাসিক হোটেলে গণধর্ষণের স্বীকার হয়েছে এক পর্যটক যুবতী। এ ঘটনায় দুই পর্যটক সহ হোটেল ম্যানেজারকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে,  মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক স্থাপন করে ২৩ বছরের যুবতীকে গতকাল  সোমবার (১১ জানুয়ারি)  কুয়াকাটার আবাসিক হোটেল সিলভার ক্রাউন এর ২০৬ নম্বর কক্ষে রেখে ধর্ষণ করে দশমিনার জালাল প্যাদার ছেলে রনি প্যাদা (২৪ ) ও একই থানার মাইনুল ইসলাম মইন (২০)। পরে গোপন তথ্যের ভিত্তিতে গতকাল ১২ জানুয়ারি সোমবার রাত ৮ টা ৩০ মিনিটের সময় মহিপুর থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান তার সঙ্গীয় ফোর্স দ্বারা তাদের আটক করে। অনৈতিক পন্থায়  রুম ভাড়া দিয়ে অপরাধীদের সহায়তা করার অপরাধে উক্ত হোটেলের ম্যানেজার মোঃসহিদুল ইসলাম খান (৩২) কে গ্রেফতার করে থানা পুলিশ।

এ ব্যাপারে মহিপুর থানার ওসি (তদন্ত )মিজানুর রহমান বলেন তাদের বিরুদ্ধে ভিকটিম বাদি হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছে এবং আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে ও ভিকটিম কে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

...
Arif Mahmud Sumon(SJB:E518)
Mobile : 01711583703

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ