+

বগুড়ার শেরপুরে ররোয়া পশ্চিম পাড়া রাস্তার বেহাল দশা, চরম দুর্ভোগে এলাকাবাসী!

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ৫ ঘন্টা ৩০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 715
...

স্টাফ রিপোর্টার মোঃ মাহিদুল হাসান (মাহি) ঃ বগুড়া জেলার শেরপুর উপজেলা সীমাবাড়ী ইউনিয়নে ররোয়া পশ্চিমপাড়া আমতলা হইতে ররোয়া প্রামানিক পাড়া সীমাবাড়ী ররোয়া ঈদগাহ মাঠ পর্যন্ত রাস্তাটি সংষ্কার না করায় অল্প বৃষ্টিতেই কাঁদামাখা হয়ে যায়।
রাস্তার এমন বেহাল অবস্হা দেখার কেউ নেই। এই জনবহুল রাস্তাটি দিয়ে প্রতিদিন ২,০০০ (দুই হাজার) এর অধিক লোকসহ রিক্সা,ভ্যান, মোটরসাইকেল, সিএনজি, যাতায়াত করে। তাছাড়াও এ গ্রামে একজন কবিরাজ থাকায় প্রতিনিয়ত সিএনজি, প্রাইভেট কার, মাইক্রো, হিউম্যান হলার যাতায়াত করে এই জনবহুল রাস্তা দিয়ে।
 
নাম প্রকাশ অনিচ্ছুক ররোয়া পশ্চিমপাড়া এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, ডিজিটাল বাংলাদেশে পল্লী গ্রামের রাস্তাও পাকাকরণ করা হয়েছে, কিন্তুু এই ররোয়া পশ্চিমপাড়া রাস্তার কোন ডিজিটালের ছোঁয়া লাগেনি।একটু বৃষ্টি হলেই এই রাস্তা দিয়ে চলাচল করা খুবই দূর্বিসহ। ররোয়া পশ্চিমপাড়া গ্রামে খেটে খাওয়া মানুষ, তাদের কষ্টের উৎপাদন করা ফসল ভ্যান যোগে বিক্রয় করার জন্য বাজারে নিতে প্রচুর কষ্টের ম্যাধ্যমে নিতে হয়।
গ্রামের আরো কিছু ভুক্তভোগী জানান, ররোয়া পশ্চিমপাড়া এই জনবহুল রাস্তাটি পাশে আছে একটি মাদ্রাসা,মসজিদ, আর্জিনা হামিদ সরকারী প্রাথমিক বিদ্যালয়। এই বেহাল রাস্তা দিয়ে কোমল মতি শিশুরা স্কুল, কলেজ, মাদ্রাসার যাতায়াত করেন। জনবহুল রাস্তাটি অবিলম্বে মেরামত করার জন্য অত্র গ্রামের সচেতন মহল। বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বগুড়া-৫ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান এমপি মহোদয় এবং সংশ্লিষ্ট কতৃপক্ষের সূ-দৃষ্টি   কামনা করেছে।

...
MD. Nur Nobi Rahman(SJB:E077)
Mobile : 01711717015

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ