+

বিএনপির ডাকে হরতাল চলছে রাজধানীতে

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ১২ ঘন্টা ১৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 444
...

আজ সকাল থেকে রাজধানীতে বিএনপির সকাল-সন্ধ্যা হরতাল চলছে। ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে এই কর্মসূচি পালন করছে দলটি।হরতালে ঢাকার সড়কে অন্যান্য দিনের তুলনায় গণপরিবহন অনেকটা কম। তবে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
গতকাল শনিবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই

হরতালের কর্মসূচি ঘোষণা করেন। বিএনপির হরতালে সমর্থন দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম গতকাল রাতে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

সিটি নির্বাচন প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, নির্বাচনের নামে আরেকটা তামাশা অনুষ্ঠিত হয়েছে। আমরা মনে করি, এটা (নির্বাচন) এতটুকু অবাধ ও সুষ্ঠু হয়নি।

এই নির্বাচনেও সরকার আগের নির্বাচনের মতোই রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করেছে। নির্বাচন কমিশনকে ব্যবহার করে তাদের মতো করে দখল করেছে।
হরতালের ঘোষণা দিয়ে বিএনপির মহাসচিব বলেন, আমরা আশা করব, ঢাকাবাসী তাদের অধিকার রক্ষার জন্য এবং গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করার জন্য সহযোগিতা করবে।

আমরা এই নির্বাচন সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করছি।এদিকে হরতাল ঘোষণার পর তা কঠোরভাবে প্রতিহত করার ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। পরিবহন মালিক-শ্রমিকেরাও হরতালে গাড়ি চালানোর ঘোষণা দিয়েছেন।

...
সরজমিনবার্তা(RK-001)
Mobile : 01556339088

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ