+

তবলছড়ি  ইউপিকে  আধুনিকায়নের করনের স্বপ্ন দেখেন বীর মুক্তিযোদ্ধা সন্তান নূর মোহাম্মদ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১৫ ঘন্টা ৫৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 300
...

মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। শেষ নি:শ্বাস টুকু পর্যন্ত কাজ করে যেতে চান। কীর্তিমানের মৃত্যু নেই- মনের মধ্যে এমনই যার ভাবনা। সাধারণ একজন ইউনিয়ন পরিষদ সদস্য হয়ে নিজ এলাকার আধুনিকায়নের করনের স্বপ্নে নিজেকে বিলিয়ে দিতে চলেছেন বীর মুক্তিযোদ্ধা সন্তান নূর মোহাম্মদ।
মহামারি করোনাকালে বিতরণ করেছেন চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য, হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক।  আগামী দিনেও জনগণের পাশে থেকে কাজ করে যেতে চান। এমনই একজন কর্মোদ্যমী নূর মোহাম্মদ। বাবা মোহাম্মদ আলী ছিলেন বীর মুক্তিযোদ্ধা।বাবা মোহাম্মদ আলীর হাত ধরে তিলেতিলে গড়ে তুলেছেন নিজেকে। বর্তমানে তিনি ২নং তবলছড়ি ইউনিয়নের আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ২নং তবলছড়ি ইউনিয়ন শাখার সহ-সভাপতি।
নিজ এলাকায়  উন্নয়ন কর্মকান্ডের সাথে নিজেকে জরিয়ে রেখেছেন দীর্ঘ দিন ধরে।
২নং তবলছড়ি ইউনিয়নের আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়ে নিজেকে গণমানুষের সেবায় নিয়োজিত রেখেছেন অবিরাম। সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, এলাকায় দল-মত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার পেছনে রয়েছে  নূর মোহাম্মদের অবদান । 
 নূর মোহাম্মদ দৈনিক সরেজমিনকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে ২নং তবলছড়ি ইউনিয়ন বাসীর পাশে থেকে একজন সাধারণ সৈনিক হিসেবে কাজ করে যেতে চাই।  সীমান্তের সম্ভাবনাময় প্রত্যন্ত অঞ্চল অত্র ইউনিয়নের উন্নয়নই আমার জীবনের একমাত্র  ব্রত। ২৯৮ নম্বর পার্বত্য খাগড়াছড়ি আসনের সাংসদ ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান বাবু কুজেন্দ্রলাল ত্রিপুরা এম পি মহোদয়ের সার্বিক সহযোগিতা ও নির্দেশনায় এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। জাতি-ধর্ম ও দল-মত নির্বিশেষে সকলের কাছে আমি দোয়া চাই।
 

...
Muhammad Masudul Haque(SJB:E526)
Mobile : 01918161881

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ