+

টঙ্গীতে কেরাম বোর্ড খেলার নামে প্রতিনিয়ত চলছে লক্ষ টাকার জুয়ার আসর ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ৭ ঘন্টা ২৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 700
...

এক রাতেই হয় লক্ষ  টাকার জুয়া খেলা । তবে বাইরে কেরাম বোর্ড প্রদর্শন করে ভেতরে হরদম চলছে লাখ টাকার জুয়ার আসর । এভাবেই গত কয়েক বছর ধরে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার বউ বাজার এলাকায় চলছে জুয়ার আসর। পাশাপাশি মাদক সেবনও করে থাকে খেলতে আসা জুয়াড়িরা। এলাকাবাসীরা জানায় এখানে খেলতে আসা বেশিরভাগই নিম্নআয়ের মানুষ। বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই এখানে জুয়া খেলা হয়। বাইরে কেরাম বোর্ড প্রদর্শন করে ভেতরে পরিচালনা করা হয় জুয়ার আসর ।


সরজমিনে গিয়ে দেখা যায়, টঙ্গীর আরিচপুর বউ বাজার গাজীবাড়ি টঙ্গী নদী বন্দর টঙ্গীর তুরাগ বাজার এলাকার প্রতিটা অলিগলিতে দিনরাত ২৪ঘন্টা কেরাম বোর্ডের আসর চলছে। এ সব এলাকায় ২০/২৫টি স্পটে কেরাম বোর্ড এর খুপরি রয়েছে। 
এখানে সব পেশা শ্রেণীর মানুষ রাতদিন কেরাম বোর্ড খেলা করে। তবে ইদানিং দেখা যাচ্ছে এই কেরাম বোর্ডের আসর গুলোতে উঠতি বয়সী যুবকদের আনাগোনা আগের চেয়ে অনেক বেশি।

 বিশেষ করে ০৯থেকে ২৫বছর বয়সের যুবকরা লেখাপড়া ছেড়ে গভীর রাত পর্যন্ত কেরাম বোর্ড খেলছে। আরও গভীরে খোঁজ খবর নিয়ে জানাযায়,এরা শুধু কেরাম বোর্ড খেলে ক্ষান্ত হচ্ছে না। হাজার হাজার টাকা বাজির মাধ্যমে এরা খেলা করছে।


প্রতি রাতে বাের্ড মালিকের আয় হচ্ছে হাজার হাজার টাকা । জুয়াড়ীদের পকেটে যাচ্ছে লক্ষ লক্ষ  টাকা । জোয়ার টাকা যোগাড় করতে এলাকায় চুরি ছিনতাই চলমান রয়েছে । 

প্রত্যেক বাজারে প্রকাশ্যে জুয়ার আসর বসছে জনসম্মুখে । রাজনৈতিক গডফাদারদের ছত্রছায়ায় চলছ রমরমা জোয়ার আসর । ইউ এন ও এবং ওসি সাহেবের নজরদেওয়ার জন্য এলাকাবাসি দাবি জানিয়েছে  এলাকাবাসী । এ ছাড়াও এ জুয়ার কারনে পারিবারিক ভাবে বহু পরিবারের মাঝে অশান্তি বিরাজ করছে । 
কেরাম বাের্ডের অন্তরালে জুয়ার আসর বন্ধ করাসহ এলাকায় সুন্দর পরিবেশ ফিরিয়ে আনার জন্য আঞ্চলিক  নির্বাহী কর্মকর্তা এস এম সোহরাব হোসেন সহ  সংশ্লিষ্ট কতৃপক্ষের অতিদ্রুত হস্তক্ষেপ কামনা করেছে সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ স্থানীয় এলাকাবাসী ।
রিপোর্ট 
মোঃ রাকিব হোসেন
গাজীপুর মহানগর ।

...
Md. Jane E Alam(SJB:E514)
Mobile : 01771599865

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ