+

শিল্পপতি আবুল কালাম আজাদ মেডিসিন আর নেই

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ২ ঘন্টা ১৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 565
...

শিল্পপতি আবুল কালাম আজাদ মেডিসিন আর নেই

 


বকশীগঞ্জের কৃতি সন্তান, বিশিষ্ট শিল্পপতি,আজাদ গ্রুপের চেয়ারম্যান, জামালপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ (মেডিসিন) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি অইন্না ইলাইহে রাজিউন)।

বৃহস্পতিবার সকাল ৫টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। প্রায় এক মাস আগে স্ট্রোক করলে আবুল কালাম আজাদ মেডিসিনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬০) বছর। তিনি মা, স্ত্রী, ১পুত্র, ২কন্যা ও ৬ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া এবং এলাকার সার্বিক উন্নয়নে তার ভূমিকা অপরিশীম।তিনি দীর্ঘ দিন যাবৎ এলাকা তথা কেন্দ্রীয় দলীয় কর্মকান্ডে নিজেকে সক্রিয় রেখেছিলেন।দেশের একজন প্রথম সারির ব্যবসায়ী হিসেবে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছিলেন তিনি।

বৃহস্পতিবার জোহর নামাজ বাদ নয়াপল্টনে সিটি হাট প্রাঙ্গনে তার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে,বিকালে আসর নামাজ বাদ গাজীপুর হোতা পাড়া সিনিল ফার্মা লিঃ প্রাঙ্গনে দিত্বীয় জানাযা অনুষ্ঠিত হবে।শুক্রবার বাদ জুম্মা জানাজা ও দাফন বকশীগঞ্জের নিজ গ্রামে সম্পন্ন হবে।

...
MD. Kajal Miha(SJB:E087)
Mobile : 01712622345

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ