+

শ্রীপুরে ছেলের দায়ের কোপে মা নিহত

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৩ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 510
...

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের বদলীঘাট গ্রামের সোনাব এলাকায় বুধবার সকাল ১১টার সময় নিজ বাড়ীতে ছেলের দায়ের কোঁপে মা খুন হয়েছেন।

নিহত মা রেহেনা আক্তার (৪৫) উপজেলার সোনাব বলদীঘাট এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী। তাঁর ছেলে ইয়াসিন আরাফাত (১৬) স্থানীয় বলদীঘাট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির মেধাবী ছাত্র।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার পরিদর্শক মো: মনিরুজ্জামান জানান, প্রতিদিনের মতো বুধবার সকালে আরাফাতের দিনমজুর বাবা কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। বাবা বাড়ি থেকে বের হওয়ার আগে গাছ থেকে ডাব নামিয়ে ঘরে রেখে যান। মা-ছেলে ছাড়া বাড়ীতে অন্য কোন স্বজন ছিলেন না। মা সকাল সোয়া ১১টার দিকে বাড়ির উঠানে ধান শুকাচ্ছিলেন। এসময় উঠোনের পাশে বসে ডাব কেটে পানি খান।

এক পর্যায়ে কিছু বুঝে উঠার আগে ডাব কাটার দা দিয়ে মাকে এলোপাথারী কোপাতে থাকে । এসময় তার ডাক চিৎকারে প্রতিবেশীরা গিয়ে আরাফাতকে আটক করে এবং তার মাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজের উদ্যেশ্যে পাঠায়। পরে দুপুর সোয়া ১২টার দিকে পথেই মারা যান মা রেহেনা মারা যান। মায়ের ঘাড়ে, বাম হাতে ও পিঠে কোঁপানোর চিহ্ন রয়েছে। পুলিশ আরাফাতকে আটক করেছে। আরাফাত স্থানীয় বলদীঘাট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র এবং একজন মানসিক প্রতিবন্ধী। মাঝে-মধ্যে সে পাগলের মতো আচরণ করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ।

 

...
Zonaid Akand(SJB: E015)
Mobile : 01911111912

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ